সান্তাহারে ছাত্রলীগের আনন্দ মিছিল


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে আদমদীঘির কৃতি সন্তান আল-মাহিদুল ইসলাম জয়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সান্তাহারে ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল করা হয়েছে।
বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় আদমদীঘি উপজেলা ও সান্তাহার সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদর্ক্ষিন করে। এসময় জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল­াহ আল মামুন রিটন, কলেজ শাখা ছাত্রলীগের সহ সভাপতি শাহিন হোসেন শুভ, সান্তাহার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন ও রকেটসহ অন্যান্য নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গত ৮ নভেম্বর বগুড়া জেলা ছাত্রলীগের ৩০ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন। ওই কমিটিতে সজীব সাহাকে সভাপতি ও আদমদীঘির আল মাহিদুল ইসলাম জয়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
এদিকে বগুড়া জেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম জয়সহ সকল কমিটির সদস্যকে স্বাগত জানিয়ে সান্তাহারে ছাত্রলীগের পক্ষে এই আনন্দ মিছিল করা হয় বলে আয়োজকরা জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.