সান্তাহারে গণিত ও বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম মঞ্জু গণিত ও বিজ্ঞান ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
শনিবার (৩০ মার্চ) বিকেলে সান্তাহার বীর বিক্রম শহীদ লেঃ আহসানুল হক ডিগ্রী কলেজে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের সংসদ সদস্য খাঁন মুহাম্মাদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধনকে সংবর্ধনা দেয়া হয়।
বীর বিক্রম শহীদ লেঃ আহসানুল হক ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ ও গণিত ও বিজ্ঞান ক্লাবের সভাপতি আসাদুল হক বেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য খাঁন মুহাম্মাদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন।
অন্যান্নদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব মো. হুমায়ন কবির, আদমদীঘি উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মাহামুদুর রহমান, সান্তাহার সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সাইফুল ইসলাম জোয়ারদার, ঢাকা বিসিআইসি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর একেএম আনোয়ারুল হক, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (যুগ্ন সচীব) মো.মঞ্জুরুল ইসলাম, বগুড়া পল্লী উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক ড. এম এ মতিন, প্রকোশলী সাইদুর রহমান, গণিত ও বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাতা শরীফ তানভীর আহসান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম, ছাতিয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক আবু, কলেজের উপাধাক্ষ বাবুল হোসেন, অধ্যাপক দিলীপ কুমার প্রমুখ।
আলোচনাসভা শেষে দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.