সান্তাহারে কিস্তির টাকা নিতে গিয়ে এনজিও কর্মিকে মারপিট, টাকা ছিনতাইয়ের অভিযোগ

প্রতীকী ছবি
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহারে ঋনের কিস্তির টাকা পরিশোধ না করে মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) নামক এনজিও কর্মি সিডিও বিপ্লব হোসেনের উপড় হামলা ও মারপিটে আহত করে তার কাছে থাকা ৮৫ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে মামলা হয়েছে।
এসজিও সংস্থার নওগাঁ শাখার ব্যবস্থাপক আলী আকবর বাদি হয়ে রোববার (৪ ডিসেম্বর) বিকেলে পিতাপুত্রসহ চারজনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার আসামী করা হয়েছে আদমদীঘি উপজেলার বড়আখিড়া গ্রামের রাহেল চৌধুরী, তার ভাই ইব্রাহিম, বাবা বয়েন উদ্দিন ও সান্তাহার ডালপট্রির কালিপদ দাস রাজেশ।
মামলা সুত্রে জানাযায়, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) নামক এনজিও নওগাঁ শাখা থেকে ১নং আসামী রাহেল চৌধুরী ২০২১ সালের ডিসেম্বর মাসের ৮ তারিখে ৫ লাখ টাকা ঋন গ্রহন করেন। প্রতি মাসে ওই ঋনের কিস্তিতে টাকা পরিশোধ করার কথা। কিন্তু ঋন গ্রহিতা রাহেল ১ম কিস্তির ৪৭ হাজার ৫০০ টাকা পরিশোধ করলেও অবশিষ্ঠ কিস্তির টাকা পরিশোধ করেননি। কিস্তির টাকা নিতে এলে আজ দিব কাল দিব বলে কালক্ষেপন করে।
ঋন গ্রহিতা রাহেল চৌধুরী গত ২ ডিসেম্বর কিস্তির টাকা পরিশোধ করবে বলে মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) কর্মিদের আসতে বলেন। সেই মোতাবেক ওই সংস্থার সিডিও কর্মি বিপ্লব হোসেন কিস্তির টাকা নিতে সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে ঋন গ্রহিতা রাহেল চৌধুরীর সান্তাহার ডালপট্রি ব্যবসা প্রতিষ্ঠানে আসেন। সেখানে কিস্তির টাকা নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে রাহেল চৌধুরীসহ অপর আসামীরা এনজিও কমি বিপ্লব হোসেনের উপড় হামলা চালিয়ে তাকে মারপিটে আহত করে তার কাছে থাকা ৮৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।
পরে আহত বিপ্লব হোসেনকে তার সহকর্মিসহ স্থানীয়রা উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করান।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মামলা দায়ের নিশ্চিত করে বলেন, আসামী গ্রেফতার তৎপরতা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.