সান্তাহারের পত্রিকা বিক্রেতা জুয়েলের মেয়ে জিনিয়া ক্যান্সারে আক্রান্ত, সাহায্যের আবেদন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারের পত্রিকার বিক্রেতা জুযেল হোসেনের ছোট মেয়ে ৪র্থ শ্রেনির মেধাবী ছাত্রী জিনিয়া (১০) ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে এখন অর্থাভাবে চিকিৎসা করাতে পারছেন না। ফলে অর্তের অভাবে অকালেই ঝড়ে পড়ছে এই উদীয়মান শিশুকন্যটি। সমাজের সকলের আর্থিক সহযোগীতা পেলে তাকে সুস্থ্য করা সম্ভব বলে তার পিতামাতা আকুতি।

আদমদীঘি উপজেলার সান্তাহার নতুন বাজার এলাকার পত্রিকা এজেন্ট ও বিক্রেতা জুয়েল হোসেন স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে পত্রিকা বিক্রি করে বেশ সুখেই দিন কাটছিল।

ইতিমধ্যে বড় মেয়েকে বিয়েও দিয়েছেন। মনের অনেক আশা ছিল পত্রিকা বিক্রি করে যে আয় করেন তা দিয়ে ছোট মেয়ে জিনিয়াকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশের সেবায় নিয়োজিত করতে।

তাকে নিয়ে জুয়েলের মনে ছিল বুক ভরা স্বপ্ন। কিন্তু বিধি বাম। প্রায় এক বছর আগে জিনিয়ার রাতে জ¦র কাশিসহ নানা উপসর্গ দেখা দেয়। এরপর দিনে দিনে উপসর্গ আরো বাড়তে থাকে।

জিনিয়ার শারিরীক অবস্থা অবনতি ঘটলে স্থানীয় ভাবে চিকিৎসায় তেমন উন্নতি না হওয়ায় মেয়ে জিনিয়াকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

সেখানে জিনিয়ার শারীরিক বিভিন্ন পরীক্ষা শেষে চিকিৎসকরা জানান, জিনিয়া ব্লাড ক্যান্সার রোগে আক্রান্ত হয়েছে। তাঁর উন্নত চিকিৎসা করাতে হবে।

এজন্য অনেক টাকা দরকার। জিনিয়ার বাবা জুয়েল হোসেন পত্রিকা বিক্রি করে যা আয় হয় তা দিয়ে মেয়ের চিকিৎসা খরচ ও সংসার চালানো কোন ভাবেই সম্ভব নয়। অসুস্থ্য জিনিয়া বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডা: নজরুল ইসলামের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

পত্রিকা বিক্রেতা জুয়েল হোসেন জানান, মেয়ের চিকিৎসা করাতে সহায় সম্বল বিক্রি করে এ পর্যন্ত দুই লক্ষাধিক টাকা ব্যায় করেছি। জিনিয়ার রক্তের গ্রুপ এ-পজিটিভ।

তাকে সুস্থ করতে অনেক অর্থের প্রয়োজন কিন্তু তার পক্ষে এতো টাকা সংগ্রহ করা কোনক্রমেই সম্ভব নয়। তিনি তার মেয়েকে বাঁচাতে মাননীয় প্রধানমন্ত্রী, সমাজের বৃত্তবান ব্যক্তিসহ সমাজসেবকদের নিকট আর্থিক সহায়তা কামনা করেছেন। জুয়েল হোসেনের মোবাইল ও বিকাশ নম্বর ০১৭২১-১০৩৯৫২।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.