সান্তাহারের আবাসিক হোটেলে ফের দেহ ব্যবসা ৫ নারীসহ গ্রেফতার-৯


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহারের অধিকাংশ আবাসিক বোডিংয়ে ফের চলছে নারী দিয়ে দেহ ব্যবসার কারবার। এক শ্রেনির বোডিং মালিক ম্যানেজার ও ব্যবসায়ীরা অর্থের লোভে বোডিং ব্যবসার আড়ালে চালাচ্ছেন এসব অবৈধ কর্মকান্ড। আজ মঙ্গলবার (২১ জানুয়ারী) দুপুরে পুলিশ কয়েকটি বোডিংয়ে অভিযান চালিয়ে আবারও ৫নারীসহ ৯জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো নওগাঁর গোবিন্দপুরের আব্দুল মতিন, সান্তাহারের মাহবুবু, নসরতপুরের রাসেল, লক্ষীপুরের রিপন, ময়মনসিংয়ের গফরগাঁওয়ের সোমা, দিনাজপুরের আখি, চট্রগ্রামের সুবর্ণা, খুলনার খালিসপুরের সুমি ও তালসনের রত্না।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সান্তাহার পৌর এলাকায় কয়েকটি চিহিৃত আবাসিক বোডিংয়ে নারী সরবরাহ করে দেহ ব্যবসা চালিয়ে আসছিল।

সম্প্রতি বিভিন্ন সময় যৌনকর্মি সহ ২৫ জনকে গ্রেফতার করা হলেও এক শ্রেনির অসাধু বোডিং কর্তৃপক্ষ আড়ালে চালাতো অনৈতিক কার্যকলাপ।

গত রোববার আদমদীঘি থানা চত্বরে সকল আবাসিক বোডিং মালিক ও ম্যানেজারদেরকে ডেকে বোডিংয়ে অনৈতিক কার্যকলাপ থেকে বিরত রাখার আহবান করা হলেও থামেনি।

এদিকে আজ মঙ্গলবার (২১ জানুয়ারী) দুপুরে গোপন সংবাদের ভিক্তিতে অফিসার ইনচার্জ জালাল উদ্দীনের নেতৃতে র্উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেন ফোর্সসহ সান্তাহার শুভ বোডিং, পলাশ, মুন, সাফিন বোডিংসহ কয়েকটি বোডিং থেকে অনৈতিক কার্যকলাপের অভিযোগে এই ৯জনকে গ্রেফতার করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.