সাধারণ মানুষের জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে : মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সাধারণ মানুষের জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। এতে ঈদুল আজহাকে উপভোগ করার সুযোগ থাকছে না।
আজ সোমবার সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি এলাকার নিজ বাসভবনে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
সেন্টমার্টিন নিয়ে বিএনপি গুজব ছড়াচ্ছে ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, ‘ওবায়দুল কাদেরের কথার জবাব দিতে আমার রুচিতে বাঁধে। যারা ক্ষমতায় আছেন তারা যদি সত্যকে উপলব্ধি না করেন; তারা যদি দেশের সমস্যাগুলোকে না বুঝতে পারেন; তাহলে তারা কীভাবে শাসক হবেন।’
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সমস্ত আকাঙ্ক্ষাকে পদদলিত করেছে। এজন্য জনগণ এখন তাদেরকে ঘৃণা করতে শুরু করেছে। তারা মিথ্যা কথা বলে, প্রতারণা করে, রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে।
মির্জা ফখরুল বলেন, সেন্টমার্টিন বিষয়টি আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তারা (সরকার) যাই বলুক না কেন এটা তো সত্য সেখানে গোলাগুলি হচ্ছে, শুধু গোলাগুলি হচ্ছে না একপক্ষ থেকে গোলা আসছে। টেকনাফ থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল বন্ধ হয়ে গেছে। সেন্টমার্টিনের অধিবাসীরা অত্যন্ত কষ্টের মধ্যে দিন পার করছে। তারা নিরাপত্তার অভাব বোধ করছে।
এ সময় ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীনসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.