সাদুল্লাপুরে স্কুলছাত্রী উত্যাক্ত ও শিশু ধর্ষণের চেষ্টা, ২ যুবক আটক

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় স্কুলছাত্রীকে অত্যক্ত ও শিশু ধর্ষণ টেষ্টার অভিযোগ উঠেছে। এ অভিযোগে শাহাজান মিয়া (৩০) ও শাওন প্রধান (২০) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।
আজ রোববার (১১ অক্টোবর) আটককৃতদের আদালতে পাঠানো হয়।
স্থানীয় ও থানা সুত্রে জানা যায়, সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের প্রতাপ গ্রামের আব্দুল করিম মিয়ার ছেলে শাহাজান মিয়া পার্শ্ববর্তী পুর্ব খামার দশলিয়া গ্রামের এক স্কুলছাত্রী (১৩) কে প্রেমের প্রস্তাব দেওয়াসহ পথরোধ করে প্রায়ই নানাভাবে অত্যক্ত করে আসছিল। এ বিষয়ে ওই ছাত্রীর পিতা সাদুল্লাপুর থানায় এজাহার দায়ের করে। এ ঘটনায় থানা পুলিশ শনিবার সন্ধ্যায় শাহাজানকে আটক করে।
অপরদিকে, গতকাল শনিবার সকালে উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর গ্রামের তাজুল প্রধানের ছেলে শাওন প্রধান প্রতিবেশী এক শিশুকন্যা (৪) কে ফুসলিয়ে তার ঘরে নিয়ে ঘরে নিয়ে যায়। সেখানে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি কান্নাকাটি করলে শাওন প্রধান সটকে পড়ে। বিষয়টি স্বজনরা জানতে পেরে শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান।
সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুটি ঘটনায় পৃথক এজাহার দায়ের হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় অভিযুক্তদের আটক করে আজ রোববার তাদের আদালতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.