সাদুল্লাপুরে  লীলা খেলা করার সময় ২ নারী ও ৩ যুববকে আটক করেছে পুলিশ 

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৬ নং ধাপেরহাট ইউনিয়নের পালান পাড়ায় লীলা খেলা করার সময় ২ নারী ৩ যুবকসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, শুক্রবার  রাত্রে ধাপেরহাট বন্দরের পালান পাড়ার নজরুলের বাসায় ৩ যুবক ২ নারীকে এনে অসামাজিক কার্যক্রম করছিল বলে ধাপেরহাট তদন্ত পুলিশ গোপন সূত্রে জানতে পারে।
এরই সুত্র ধরে ধাপেরহাট তদন্ত কেন্দ্রের আইসি নওয়াবুর রহমান ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে নজরুলের বাসা থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ২ নারী ও ৩ যুবককে আটক করেন।
আটককৃতরা হলো, ধাপেরহাট উত্তর পাড়ার বর্তমান পলাশবাড়ী পৌর শহরের গিরিধারীপুর গ্রামের রুহুল আমিনের বাড়ির ভাড়াটিয়া নওশা মিয়ার স্ত্রী বিউটিশিয়ান নুপূর বেগম (২৮) ও খুলনা জেলার দৌলতপুর উপজেলার পাবলা গ্রামের আঃ হামিদের মেয়ে ও জুয়েলের স্ত্রী সুমী বেগম (২০) এবং খদ্দের সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের তিলকপাড়া গ্রামের বদিয়াজ্জামানের ছেলে সবুজ মিয়া(২৫), হাসান পাড়া গ্রামের ইমদাদুলের ছেলে শিপন মিয়া (২২) ও রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে মোখলেছুর রহমান (২৬)।
অভিযোগ রয়েছে, নজরুলের বাসায় বিভিন্ন এলাকা থেকে সুন্দরী মেয়ে এনে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসাসহ অসামাজিক কার্যক্রম চালানো হচ্ছিল। তবে এ ব্যাপারে নজরুল লাপাত্তা হওয়ায় তার কোনো বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজ শনিবার কোর্ট হাজতে চালান করা হবে বলে জানা গেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.