সাদুল্লাপুরে ঈদগাঁ মাঠ উন্নয়নের নামে বরাদ্দকৃত টাকা আত্মসাৎ করার অভি‌যোগ ইউপি সদ‌স্যের বিরু‌দ্ধে

 
গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের চকভগবানপুর গ্রামে একটি ঈদগাঁ মাঠের উন্নয়নের টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে ইউপি সদস্য রাজা মিয়ার বিরুদ্ধে।
অভিযোগ সূত্রে জানাযায়, চকভগবানপুর গ্রামের ঈদগাঁ মাঠটিতে গরু ছাগল প্রবেশ করতে না পারে সেজন্য গ্রামবাসী চারিদিকে প্রাচীর নির্মানের সিদ্ধান্ত নেয় এসময় ইউপি সদস্য রাজা মিয়া গ্রামবাসীকে আশ্বস্থ করেন প্রকল্পের টাকা দিয়ে প্রাচীর নির্মান করে দিবেন।
পরবর্তীতে কয়েক মাস দেখার পরে কোন বরাদ্দ না পেয়ে গ্রামবাসী নিজেদের অর্থায়নেই প্রাচীর নির্মান করেন। প্রাচীর নির্মান শেষ হলে গ্রামবাসী জানতে পারেন ইউপি সদস্য রাজা মিয়া প্রাচীর নির্মান বাবদ টিআর প্রকল্পের বরাদ্দের ৫২ হাজার ৭’ শ  টাকা উত্তোলন করেছে।
গ্রামবাসী বিষয়টি আরো নিশ্চিত হতে সাদুল্লাপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস ও ইউনিয়ন পরিষদে গিয়ে সত্যতা পায়। পরে  ইউপি সদস্য রাজা মিয়াকে জানালে ইউপি সদস্য রাজা মিয়া বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে গ্রামবাসীকে হুমকি ধামকি দিতে থাকেন।  উক্ত বিষয়‌কে কেন্দ্র ক‌রে ওই এলাকার গ্রামবাসী মু‌সিল্লী‌দের ম‌ধ্যে সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে চাপা ক্ষো‌পের। যে কোন মুহু‌র্তে ঘট‌তে পা‌রে বড় ধর‌নের দুর্ঘটনা।
বিষয়টি নিরসন‌ে জরুরী ভি‌ত্তি‌তে স‌রেজ‌মিন তদন্তপূর্বক প্র‌য়োজনীয় ব্যবস্থা গ্রহ‌নের দা‌বি জা‌নি‌য়ে সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসারসহ বি‌ভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করেছেন এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.