সাতক্ষীরা সীমান্তে সাড়ে ৭ কেজি স্বর্ণসহ আটক-২

 

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার বৈকারি সীমান্তে সাড়ে সাত কেজি স্বর্ণসহ দুই চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি গ্রামের বাবর আলীর ছেলে মোঃ তুহিন (২০) ও জাহাঙ্গীর হোসেনের ছেলে মোঃ সজিব হোসেন (২২)।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোঃ আশরাফুল হক বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবি জানতে পারে যে, সকালে বৈকারী বিওপির এলাকাধীন সীমান্ত পিলার ৭/৪৮ এস হতে আনুমানিক এক কিলোমিটার বাংলাদেশ অভ্যন্তরে বৈকারী সরদারপাড়া এলাকা দিয়ে ভারতে স্বর্ণ পাচার হবে। এমন তথ্যের ভিত্তিতে বৈকারী বিওপির নায়েক মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি দল ওই এলাকায় অবস্থান করে। একপর্যায়ে দুটি মোটরসাইকেলে থাকা তুহিন ও সজিবকে আটক করে তাদের ব্যবহৃত মোটরসাইকেল তল্লাশি চালিয়ে ৩১ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৭ কেজি ৩৫৮ গ্রাম ৭০০ মিলিগ্রাম। তার মূল্য ধরা হয়েছে, ছয় কোটি ত্রিশ লাখ ছিয়াশি হাজার চারশ আটাত্তর টাকা। এবিষয়ে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. মুকবুল হোসেন (মুকুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.