সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কের দুইধারে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযান শুরু

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা- কালীগঞ্জ মহাসড়কের মুন্সিগঞ্জে সড়কের দুইধারে সড়ক ও জনপদ বিভাগের জায়গায় গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের কাজ শুরু হয়েছে।
সাতক্ষীরা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী কর্মকর্তা আনোয়ার পারভেজ এর নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্টেট এবং পুলিশের উপস্থিতিতে সোমবার সকাল ১০ টা থেকে নিউমার্কেট মোড় থেকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের মুন্সিগঞ্জ পর্যন্ত সড়কের দুইধারে সড়ক ও জনপদ বিভাগের জায়গায় গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযানের কাজ শুরু হয়।
সড়ক ও জনপদ বিভাগের এক কর্মকর্তা জানান, সাতক্ষীরা নিউমার্কেট মোড় হতে কালিগঞ্জ সড়কের মুন্সিগঞ্জ পর্যন্ত সড়কের দুইধারে সড়ক ও জনপদ বিভাগের জায়গায় গড়ে ওঠা অবৈধ স্থাপনা নিজ দায়িত্ব তিন দিনের মধ্যে অপসারণের জন্য তিনদিন মাইকিং করে সড়ক ও জনপদ বিভাগ।
কিন্তু সড়ক ও জনপদ বিভাগের জায়গায় গড়ে তোলা অবৈধ স্থাপনা নিজ দায়িত্বে অপসারণ না করায় সোমবার সকাল ১০টা থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশের উপস্থিতিতে সাতক্ষীরা নিউমার্কেট মোড় হতে কালীগঞ্জ সড়কে অবৈধ স্থাপনা গড়ে ওঠা বসতঘর, দোকানসহ অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপদ বিভাগ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. সেলিম হোসেন #

Comments are closed, but trackbacks and pingbacks are open.