সাতক্ষীরায় ডায়াগনস্টিক সেন্টার থেকে তরুণীর মরদেহ উদ্ধার

 

সাতক্ষীরা প্রতিনিধি: আজ বুধবার সাতক্ষীরার নাহার ডায়াগনস্টিক সেন্টার থেকে তামান্না খাতুন (২১) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করছে পুলিশ। এ ঘটনায় প্রেমিক আবু সাইদকে আটক করা হয়েছে।

আজ সকালে মরদেহটি উদ্ধার করা হয়। তামান্না কালিগঞ্জ উপজেলার কলিযোগা গ্রামের সেলিম গাজীর মেয়ে। আটক আবু সাইদ সদর উপজেলার মাছখোলা গ্রামের আশরাফ হোসেনের ছেলে।

বিটিসি নিউজ প্রতিনিধিকে সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ দাশ জানান, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. কাজী আরিফ আহমেদ নাহার ডায়াগনস্টিক সেন্টারের মালিক। একই স্থানে তিনি পরিবার নিয়ে থাকেন।

গতকাল মঙ্গলবার তিনি স্বপরিবারে ঢাকায় যান। আটক সাইদ রোগীদের সিরিয়াল দেওয়ার কাজ করতেন। ডা. কাজী আরিফ ঢাকায় যাওয়ার সময় সাইদকে বাসা দেখাশুনার দায়িত্ব দিয়ে যান। সাইদের সঙ্গে তামান্নার প্রেমের সম্পর্ক ছিল। গতকাল মঙ্গলবার তামান্না বিয়ের দাবিতে চিকিৎসকের চেম্বারের আসেন।

এ সময় সাইদ বিয়ে করতে তালবাহানা করলে রাতে তিনি ওই চেম্বারে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে ডা. কাজী আরিফ আহমেদ বিটিসি নিউজকে জানান, তিনি পরিবার নিয়ে ঢাকায় আছেন। এ বিষয়ে তিনি কিছুই জানেন না।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.