সাতক্ষীরার শ্যামনগরে বিএনপির উদ্যোগে সম্প্রীতি সমাবেশ

সাতক্ষীরা প্রতিনিধি: দেশের পরিবর্তিত পরিস্থিতিতে সংখ্যালঘু সম্প্রদায় ও জনগণের জানমালের নিরাপত্তাসহ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে ঐক্যবদ্ধ শান্তিপূর্ণ শ্যামনগর গড়ার লক্ষে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৪ আগস্ট) সকাল ১১ টায় উপজেলার হলরুমে শ্যামনগর উপজেলা বিএনপির আয়োজিত এ সমাবেশে উপজেলার সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এডভোকেট সৈয়দ ইফতেখার আলী।
তিনি বলেন, এই স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার দীর্ঘ ১৫ বছর ধরে জনগণকে কোনঠাসা করে রেখে ছিল। জনগণ তাদের ভয়ে কেউ মুখ খুলতে পারেনি। বাংলাদেশের জনগণ স্বাধীন দেশে স্বাধীন হিসেবে মুক্ত হয়েছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে দেশকে নতুনভাবে গঠন করার এখনই সঠিক সময়। এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষার্থে ও সকল ধর্মের মানুষের মাঝে সম্প্রীতির সমাজ গড়তে এগিয়ে আসার আহবান জানান তিনি।
সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি ও গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিএম মাছুদুল আলম, সাধারণ সম্পাদক সোলায়মান কবির, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আশেক ইলাহি মুন্না, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক এডভোকেট কৃষ্ণপদ মন্ডল, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা আহবায়ক বাবু মহাদেব কুমার মন্ডল, সদস্য সচিব কিরণ সংকার চ্যাটার্জি প্রমুখ।
এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভা শেষে শ্যামনগর উপজেলা বিএনপি আয়োজিত শেখ হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিলে অংশ নেন এবং শ্যামনগর থানা পরিদর্শন করেন জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. সেলিম হোসেন #

Comments are closed, but trackbacks and pingbacks are open.