সাতক্ষীরার কলারোয়ায় জমিজমা বিরোধে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি
সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের বলিয়ানপুর গ্রামে এঘটনা ঘটে।
নিহত ইবাদুল হক (৫৫) বলিয়ানপুর গ্রামের আকবর সরদারের পুত্র।
স্থানীয়রা কবির হোসেনসহ কয়েকজন বিটিসি নিউজকে জানান, আকবর, ইউসুফ, আব্দুল্লাহ, আজগর আলীদের সাথে ইবাদুলের পরিবারের জমিজমা নিয়ে বিরোধ চলছিল।
এবিষয়টি মিমাংসার জন্য আজ সোমবার সকালে ভুমি জরিপকারী (আমিন) মাপ জরিপ শুরু করার একপর্যায়ে দুপক্ষের মধ্যে কথাকাটাটি শুরু হলে আকবর, ইউসুফ ও আব্দুল্লাহ, আজগর উত্তেজিত হয়ে ইবাদুল ইসলামকে মারপিট শুরু করে। এতে ঘটনাস্থলেই অচেতন হয়ে পড়ে ইবাদুল। তাকে উদ্ধার করে কলারোয়া স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা: ফয়সাল তাকে মৃত ঘোষণা করেন।
নিহত ইবাদুলের কন্যা ঝর্ণা বলেন, তাদের মারপিটে আমার পিতা মারা গেছে। আমার পিতাকে যারা হত্যা করেছে আমি তাদের শাস্তি চাই।
এবিষয়ে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে মামলা নেওয়া হবে।
এদিকে অভিযুক্ত আব্দুল্লাহ বলেন, আমরা ইবাদুলকে মারপিট করিনি। তিনি অসুস্থ্য ছিলেন। সকালে কথাকাটাকাটির একর্যায়ে তিনি অসুস্থ্য হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. সেলিম হোসেন #

Comments are closed, but trackbacks and pingbacks are open.