সাতক্ষীরায় ৭ দিন ব্যাপী ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধি: “স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সাতক্ষীরায় ৭ দিন ব্যাপী ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার (৮ জুন) সকাল ১০ টায় সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে, বেলুন ও ফেস্টুন উড়িয়ে ভূমিসেবা সপ্তাহ’র উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিষ্ণুপদ
পাল’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমানউল্লাহ আল -হাদী, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান, প্রাক্তন অধ্যক্ষ আব্দুল হামিদ, বীর মুক্তিযোদ্ধা বিএম রাজ্জাক।
এসময় আরো বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, জেলা কৃষি প্রকৌশলী মো. হারুন অর রশিদ। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার শোয়াইব আহমাদ, আরডিসি মহিউদ্দিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট যথা নুসরাত জাহান অনন্যা, ইসতিয়াক আহমেদ, আহসান হাবিব, নাভিল হোসেন তামিম, তাজুল ইসলাম, সাইফুল ইসলাম, সাতক্ষীরা পৌর ভূমি কর্মকর্তা মোস্তফা মনিরুজ্জামান প্রমুখ।
আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
উল্লেখ্য, ৮ থেকে ১৪ জুন পর্যন্ত উক্ত ভূমিসেবা সপ্তাহ চলবে। উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জেলায় ভূমি সংক্রান্ত যত সমস্যা জানালেন স্টল থেকে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহন করা হবে। দালালদের রোধ করতে মূলত স্মার্ট ভূমিসেবা চালু করা হয়েছে। ৭ দিনের মধ্যে ভূমি সংক্রান্ত যেকোন সমস্যা সমাধান করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. সেলিম হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.