সাতক্ষীরায় দুই পিস স্বর্ণের বারসহ পাচরকারী আটক

সাতক্ষীরা প্রতিনিধি: ভারতে পাচারের সময় সাতক্ষীরার বৈকারী সীমান্ত থেকে দুই পিস স্বর্ণের বারসহ সাগর নামের এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার বৈকারী সীমান্তের বলদঘাটা এলাকা থেকে তাকে আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের বারের ওজন ২৩৩.২৮ গ্রাম যার বাজার মূল্য ১৯ লাখ ৬৮ হাজার ৮৩ টাকা।
আটককৃত মোঃ সোহাগ (২৫) সদর উপজেলার বৈকারী মাঝেরপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
বিজিবি জানায়, স্বর্ণের একটি বড় চালান বাংলাদেশ থেকে ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি বৈকারী বিওপির নায়েক শহিদুল ইসলামের ইসলামের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সীমান্তের বলদঘাটা এলাকায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে স্বর্ণ চোরাচালানী সোহাগকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী চালিয়ে একটি প্যাকেটে রক্ষিত দুই পিচ স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের ওজন ২৩৩.২৮ গ্রাম। বিজিবি আরো জানায়, জব্দকৃত স্বর্ণের বারের বাজার মূল্য ১৯ লাখ ৬৮ হাজার ৮৩ টাকা।
সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আশরাফুল হক বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, আটক চোরাচালানী সোহাগকে সদর থানায় সোপর্দ এবং স্বর্ণেরবার গুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. সেলিম হোসেন #

Comments are closed, but trackbacks and pingbacks are open.