সাতকানিয়ায় প্রাইভেটকারে গরু চুরি, গণপিটুনিতে আহত-৩

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় তিন গরু চোরকে ধরে গণধোলাই দিয়েছেন স্থানীয়রা। এ সময় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (১ এপ্রিল) সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে কেরানিহাট বান্দরবান সড়কের অলি আহমদ বীরবিক্রম কলেজের সামনে স্থানীয় লোকজন সড়কে গতিরোধ করে একটি প্রাইভেট কারটি থামিয়ে গরুসহ তিন চোরকে আটক করে।
আটককৃত ও আহতরা হলেন, পৌরসভার ৪নং ওয়ার্ডের মনছুরের ছেলে আরমান আনোয়ারা (৩৬)।অপরজনের নাম ফয়সাল (৩৮)।আরেকজনের পরিচয় জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুর সাড়ে ১২টায় বান্দরবান সদরের গোয়ালিয়াখোলার পুরাতন ব্রিকফিল্ড নামক এলাকা থেকে চোরের দল একটি গরু প্রাইভেট কারে তুলে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন। এ সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে প্রাইভেটকারের পিছু নেন এবং বাজালিয়া এলাকায় তাদের স্বজনদের মুঠোফোনে জানিয়ে দেন। পরে স্থানীয়রা বাজালিয়ার অলি আহমদ বীর বিক্রম কলেজ এলাকায় প্রাইভেটকারটির গতিরোধ করলে এক ব্যক্তি পালিয়ে যান। এ সময় তিনজনকে আটক করে স্থানীয়রা গণপিটুনি দেন এবং প্রাইভেটকারটি ভাঙচুর করেন।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত বিটিসি নিউজকে জানান, শনিবার দুপুরে বান্দরবান থেকে গরু চুরি করে পালানোর সময় বাজালিয়া এলাকায় তিন গরু চোরকে আটক করে গণপিটুনি দেন স্থানীয়রা। ভাঙচুর করা প্রাইভেটকার ও গরুটি পুলিশ হেফাজতে আছে। গণপিটুনিতে গুরুতর আহত তিন ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে পুলিশ প্রহরায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.