সাকিব-নাইমে ভর করে বড় সংগ্রহের পথে বাংলাদেশ

বিটিসি স্পোর্টস ডেস্ক: শুরুর ধাক্কা সামাল দিয়ে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। সাকিব আল হাসান ও ওপেনার নাইম শেখের দায়িত্বশীল ব্যাটিংয়ে বড় সংগ্রহের ইঙ্গিত দিচ্ছে টাইগাররা।
টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।
আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) ওমানের আল-আমিরাত স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হয়েছে টাইগাররা।
ওপেনার পরিবর্তন করলেও বাংলাদেশী ব্যাটারদের পারফরম্যান্সে কোনো পরিবর্তন হয়নি। আগের ম্যাচের মতোই শুরুতে দুই উইকেট হারিয়ে আবারও চাপে পড়ে বাংলাদেশ। তবে সেই চাপ সামাল দিয়ে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ।
শেষ খবর পাওয়া পর্যন্ত ১৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১১২ রান সংগ্রহ করেছে রিয়াদ বাহিনী। দারুণ খেলতে থাকা সাকিব ২৯ বলে ৪২ রান করে আউট হয়ে গেছেন। ওপেনার নাইম শেখ ৫৬ রানে অপরাজিত আছেন। নুরুল হাসান সোহানও ৩ রান করে ফিরে গেছেন।
এর আগে ওপেনিংয়ে দুইবার জীবন পাওয়ার পরও টিকে থাকতে পারেননি ধারাবাহিকভাবে অধারাবাহিক লিটন দাস। দলীয় ১১ রানের মাথায় এলবিডব্লিউর ফাঁদে পড়েন তিনি। পরে ওয়ানডাউনে নামেন শেখ মেহেদী হাসান। কিন্তু তিনিও হতাশ করেছেন। দলীয় ২১ রানের মাথায় ব্যক্তিগত শূন্য রান করে সাজঘরে ফিরে যান এই অলরাউন্ডার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.