সাইদীর মৃত্যু নিয়ে মন্তব্য-চাঁপাইনবাবগঞ্জে একদিনে ১১ ছাত্রলীগ নেতা বহিস্কার

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: সংগঠনের শৃঙ্খলা ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগ ও মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদন্ড প্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সংগঠন বিরোধী মন্তব্য করায় চাঁপাইনবাবগঞ্জে একদিনে ১১ ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।
গত মঙ্গলবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি ডা. মো. সাইফ জামান আনন্দ ও সাধারন সম্পাদক মো. আশিকুজ্জামান আশিক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের শৃঙ্খলা ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রহনপুর পৌর শাখার সাংগঠনিক সম্পাদক মো. রায়হান, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ শাখার সহ-সভাপতি মো. আসাদুল ইসলাম, নাচোল সরকারি কলেজ শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সজন শেখ, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ শাখার তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তাহমিদ হাসান গোলাপ, আদিনা ফজলুল হক সরকারি কলেজ শাখার সভাপতি মো. রিজন আহমেদ রিজু, সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়ন শাখার সাবেক সহ-সভাপতি ইউসুফ আলী সবুজ, সুন্দরপুর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক সাব্বির রহমান অনন্ত, বোয়ালিয়া ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক আবু সালেক নিশান, আদিনা ফজলুল হক সরকারি কলেজ শাখার কর্মী ওমর ফারুক, মো. ইসমাইল ও আলীনগর ইউনিয়ন শাখার কর্মী আব্দুর রহমান রিংকু।
জেলা ছাত্রলীগের ডা. মো. সভাপতি সাইফ জামান আনন্দ বলেন, মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদÐপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুকে কেন্দ্র করে সংগঠন বিরোধী ও সাঈদীর পক্ষে সামাজিক মাধ্যমে সোচ্চার ছিলেন বহিস্কৃতরা। কেন্দ্রেীয় কমিটি তাঁদের চিহ্নিত করে ব্যবস্থা নিতে নির্দেশ দেন।
নির্দেশ অনুযায়ী তদন্ত সাপেক্ষে তাঁদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে। সেই সাথে কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর স্থায়ীভাবে বহিস্কার করার জন্য জোর সুপারিশ করা হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.