সাংসদ খাদিজাতুল আনোয়ার সনির সংসদ সদস্য পদ বাতিল চেয়ে রীট!

চট্টগ্রাম ব্যুরো: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হলফনামায় ব্যাংক ঋণের তথ্য গোপনের অভিযোগে চট্রগ্রাম -০২ (ফটিকছড়ি) আসনের নৌকা প্রতীকে বিজয়ী প্রার্থী ‘খাদিজাতুল আনোয়ার -সনি এর সংসদ সদস্য পদ বাতিল ও পুন:নির্বাচনের জন্য বাদী হয়ে হাইকোর্টে মামলা দায়ের করেছেন একই আসনের প্রতিদ্বন্দ্বী পার্থী, বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যান শাহজাদা সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী।
বাদী পক্ষের আইনজীবী এডভোকেট শাহ্ আলম অভি জানিয়েছেন, নির্বাচনী হলফনামায় খেলাপী ঋণ সংক্রান্ত অর্থঋণ আদালতের মামলাসহ হলফনামায় ৮ টি ব্যাংক ঋণের তথ্য গোপন করে প্রতারনামুলক ভাবে সংসদ সদস্য পদে নির্বাচন করেছেন উক্ত খাদিজাতুল আনোয়ার।
মামলাটি আজ ১৮ ফেব্রুয়ারি রবিবার বিচারপতি ফাতেমা নজিব (কোর্ট নং এনেক্স-২৪) এর এজলাসে শুনানী শেষে, বিচারক মামলাটি আমলে গ্রহন করে বিশেষ পত্র বাহকের মাধ্যমে যথাদ্রুত পূর্নাঙ্গ শুনানীর জন্য আদেশ প্রদান করেন। আগামী ২/৩ সপ্তাহের মধ্যে মামলাটির পূর্নাঙ্গ শুনানী হবে বলে তিনি আশা করেন।
তিনি বলেন হলফনামায় ব্যাংক ঋণের তথ্য গোপন করায় বিজয়ী প্রার্থী খাদিজাতুল আনোয়ার সনি সংসদ সদস্য পদে থাকার অযোগ্য। বাদী পক্ষের আইন জীবী বলেন সংবিধান ও আরপিও অনুসারে যথা নিয়মে মামলাটি করা হয়েছ।
তিনি বাদীর পক্ষে উক্ত আসনের বিজয়ী প্রার্থীর সংসদ সদস্য পদ বাতিল করে নতুন নির্বাচন দাবী করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.