সাংবাদিক সুমনকে নির্যাতনের ঘটনায় জড়িতদের ৩ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ !

গাইবান্ধা প্রতিনিধি: জুয়াড়ীর সংবাদ প্রকাশ করায় গাইবান্ধায় সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলাকারীদের  ৩ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। গত ৮ মার্চ হামলার পর আহত সাংবাদিক সুমন বাদি হয়ে গাইবান্ধা সদর থানায় মোঃ লিটন, মোঃ নজমল হক ও সেলিম মিয়া সহ তিনজনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা করে। কিন্তু মামলা হওয়ার তিনদিন অতিবাহিত হলেও এখনো কোনো আসামি গ্রেফতার হয়নি।
আসামিরাও বিভিন্ন ভাবে সুমন মন্ডল ও তার পরিবারকে মামলা তুলে নিতে ভয়ভীতি প্রদর্শন করছে।
অভিযোগ সুত্রে জানা যায়, রংপুর সংবাদ  দৈনিক জাগো জনতা পত্রিকা ও কেটিভি বাংলার গাইবান্ধা জেলা প্রতিনিধি সুমন মন্ডল কয়েকদিন আগে জুয়াড়িদের নিয়ে সংবাদ প্রকাশ করে এর কয়েকদিন পরেই গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামে অভিযান চালিয়ে বেশ কয়েকজন জুয়াড়িকে আটক করে পুলিশ।
জুয়াড়িদের ধারনা সুমন মন্ডল তাদের ধরিয়ে দিয়েছে। এরই জেরে কুখ্যাত জুয়াড়ি লিটনের নেতৃত্বে ,নজমল ও সেলিম সহ কয়েকজন জুয়াড়ি ৮ ই মার্চ পথ রোধ করে বেধরক মারপিট করে ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। হামলার পর থেকে সুমন মন্ডল এখনো গাইবান্ধা জেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।
আহত সাংবাদিক সুমন বলেন ,ঐ জুয়াড়িরা  আমার উপর হামলা করেই ক্ষান্ত হয়নি মামলা দায়েরের পর এখন মামলা প্রত্যাহার করে নিতে আমাকে ও আমার পরিবারের সদস্যদের নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে, এ অবস্থায় আমি পুলিশের কাছে সহযোগিতা কামনা করছি।
এদিকে সুমনের উপর হামলার প্রতিবাদে ক্ষোভে ফুঁসে উঠেছে গাইবান্ধার সাংবাদিক মহল তারা আসামিদের দ্রুত গ্রেফতারের পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এ বিষয়ে ঐ মামলার তদন্ত কর্মকর্তা সাব -ইন্সপেক্টর বাপী কুমার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে  খুব শীঘ্রই তাদের আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.