সাংবাদিক পারভেজের দাদির মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ! 

বিশেষ প্রতিনিধি: রাজশাহী জেলার তানোর উপজেলাধীন যোগীশো গ্রামে নিজবাস বভনে বসবাসরত সালেহা বেগম নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। মরহুমা সালেহা বেগম তানোর পৌর সদরে অবস্থিত এশা মাল্টিমিডিয়া প্রতিষ্ঠাতা পরিচালক ও তানোর সাংবাদিক ক্লাবের সভাপতি সোহানুল পারভেজের দাদি।
আজ সোমবার (১৫ নভেম্বর) ২০২১ ইং ভোর ৬টা ৩০ ঘটিকায় সালেহা বেগমের নিজ বাসভবন যোগীশোতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন শারীরিক রোগে ভুগছিলেন। সালেহা বেগম তানোর উপজেলার ৩-নং পাঁচন্দর ইউনিয়নের যোগীশো গ্রামের মরহুম আলহাজ্ব হজরতুল্লাহ সাহেবের প্রথম মেয়ে। তার স্বামীর নাম মরহুম ময়েজ উদ্দীন কারিগর সালেহা বেগম তিন ছেলে, তিন মেয়ে ও নাতি নাতনি এবং অনেক আত্মীয় স্বজন’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সালেহা বেগমের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন যথাক্রমে, রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদর রহমান, তানোর সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা সাংবাদিক রুহুল আমিন খন্দকার, রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি আবু কাউসার মাখন, দৈনিক উপাচারের ভারপ্রাপ্ত সম্পাদক নূরে ইসলাম মিলন, তানোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কালের কন্ঠের প্রতিনিধি সাংবাদিক টিপু সুলতান, সিনিয়র সহ-সভাপতি ও যুগান্তরের প্রতিনিধি সাংবাদিক ইমরান হোসাইন।
এ ছাড়াও খন্দকার গ্লোবাল কোম্পানি লিমিটেড, খন্দকার মিডিয়া গ্রুপ, খন্দকার ফাউন্ডেশন, খন্দকার প্রপ্রার্টিজ, বিভিন্ন গণমাধ্যম, মিডিয়া ব্যক্তিত্ব, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী’সহ প্রতিষ্ঠান গুলোর সাথে জড়িত ব্যাক্তি বিশেষেরাও মহহুমার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন। তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
আজ সোমবার (১৫ ই নভেম্বর) ২০২১ ইং মরহুমার গ্রামের বাড়ি যোগীশোতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পুর্ণ হয়েছে। মরহুমার জিবন দশায় চলার পথের সকল প্রকার ভুল ত্রুটির জন্য পরিবারের পক্ষ থেকে সর্বস্তরের মানুষের কাছে ক্ষমা চেয়ে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন, নাতি সাংবাদিক সোহানুল হক পারভেজ। পাশাপাশি মরহুমা দাদির জন্য সকলের দরবারে নেক দোয়ার দরখাস্তও রাখেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.