সাংবাদিক নাইমুল হকের সহধর্মিনীর ইন্তেকাল \ বিভিন্ন মহলের শোক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য, শহরের শিবতলায় বসবাসকারী ও বালুগ্রাম ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক আলহাজ্ব মোঃ নাইমুল হকের সহধর্মিনী সাহিনা আকতার (শিউলি) (৫৬) সোমবার রাত ৯টার সময় জেলা শহরের হাসপাতাল রোডস্থ রোজ ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না …. রাজিউন)
তিনি দীর্ঘদিন থেকেই ডায়াবেটিকসসহ নানা রোগে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধিন ছিলেন। সোমবার বিকেলে শারিরীক অবস্থার অবনতি হলে রোজ ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় সোমবার দিবাগত রাত ৯টার দিকে শেষনিঃশ্বাস ত্যাগ করেন বলে জানিয়েছে পারিবারিক সুত্র। মরহুমা সাহিনা আকতার (শিউলি) চাঁপাইনবাবগঞ্জ বিজনেস ম্যানেজমেন্ট ও টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. আতিকুল ইসলামের বড় বোন।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচর ঈদগাহে মরহুমার নামাজে জানাযা শেষে রেহাইচর গোরস্থানে দাফন করা হয়। অত্যন্ত পরহেজগারিতার সাথে চলাফেরা করা এবং দানশীল সহধর্মিনী সাহিনা আকতার (শিউলি)’র মৃত্যুতে সকলের কাছে রুহের মাগফেরাত কামনায় দোয়া কামনা করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য আলহাজ¦ মোঃ নাইমুল হক। মরহুমের জানাযায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকগণ ও আত্মীয়-স্বজন অংশ নেয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য আলহাজ্ব মোঃ নাইমুল হক’র সহধর্মিনী সাহিনা আকতার (শিউলি)’র মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘দর্পণ পরিবার’র পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য আলহাজ্ব মোঃ নাইমুল হক’র সহধর্মিনী সাহিনা আকতার (শিউলি)’র মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ¦ মাহবুবুল আলম ও সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।
সাংবাদিক আলহাজ্ব মোঃ নাইমুল হক’র সহধর্মিনী সাহিনা আকতার (শিউলি)’র মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দৃষ্টি’র সম্পাদক এমরান ফারুক মাসুম ও জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক সোনামসজিদ’র সম্পাদক মোহাঃ জোনাব আলী।
মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সকল সদস্যগণ। সাংবাদিক আলহাজ্ব মোঃ নাইমুল হক’র সহধর্মিনী’র মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন মহল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.