সাংবাদিক গোলাম মোস্তফা রুবেলের বাবা আর নেই!  

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: যমুনা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার ও বেলকুচি প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা রুবেলের পিতা আলাউদ্দিন মিয়া (মন্টু) আর নেই।
আজ (রবিবার) সকাল ১০ টার সময় ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার (১৩ মার্চ) বাদ এশা সরকারী সোহাগপুর শ্যাম কিশোর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে কামারপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভির শাকিল জয়, সিরাজগঞ্জ-২ (কামারখন্দ-সিরাজগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের সংসদ সদস্য তারভীর ইমাম, সিরাজগঞ্জ-৫ (বেলকুচি চৌহালি) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল, বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, মেয়র সাজ্জাদুল হক রেজা, জাতীয়তাবাদী তাঁতীদল কেন্দ্রীয়  কমিটির যুগ্ম আহবায়ক আলহাজ্ব গোলাম মওলা খাঁন বাবলু বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ গাজী সাইদূর রহমান, সাধারন সম্পাদক রেজাউল করিমসহ বেলকুচি প্রেসক্লাবের সদস্যবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.