সাংবাদিক ইজ ডগ বললেন প্রধান শিক্ষিকা

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বায়োফ্লক পদ্ধতিতে চৌবাচ্চায় কৃত্রিম পরিবেশ তৈরি করে লাভজনক মাছ চাষ নিয়ে বিভিন্ন প্রান্তের ছুটে আসা যুবকদের প্রতারণা করছে আটোয়ারীর ছোট দাপ এলাকার মৃত দবিরুল ইসলামের ছেলে শাহরিয়ার কবীর সজল।

এনি বিডি নামের একটি ইউটিউব চ্যানেলে তার ভিডিও ধারণ করে প্রকাশ করায়। বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে বেকার যুবকরা এই বায়োফ্লক মৎস্য চাষে আকৃষ্ট হয়।

লাভজনক বায়োফ্লক ২ মাসে ৭ লাখ টাকা আয় দেখিয়ে বেকার যুবকদের সাথে কৌশলে প্রশিক্ষণ দেওয়ার ব্যবস্থা করে।

এই সুযোগকে কাজে লাগিয়ে মৎস্য চাষে আগ্রহী ব্যক্তিদের কাছ থেকে জনপ্রতি ২ দিনে পাঁচ হাজার টাকা করে হাতিয়ে নিচ্ছে।

প্রশিক্ষণ নিতে আসা নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বিটিসি নিউজকে বলেন, এনি বিডি ইউটিউব চ্যানেলের মাধ্যমে জানতে পেরে এখানে প্রশিক্ষণ নিতে আসি।

এই বিষয়ে সরেজমিন, গতকাল শনিবার (১৬ নভেম্বর) তথ্য সংগ্রহ করতে গিয়ে কয়েকজন সাংবাদিক। সুনির্দিষ্ট তথ্য চাইলে সজল ও তার মা শামসুর নাহার সামু, (প্রধান শিক্ষিকা) চড়াও হয়ে সাংবাদিকদের উপর অকথ্য ভাষায় গালাগালি ও লাঞ্চিত করে,এবং তাদেরকে অবরুদ্ধ করে রাখে এবং সাংবাদিকদের নামে বিভিন্ন ধরনের খারাপ অপবাদ দিয়ে থাকে,সাংবাদিক ইজ ডগ বলে অভিব্যক্ত করেন প্রধান শিক্ষিকা। এনিয়ে এলাকায় চাঞ্চল্যকর অবস্থা বিরাজ করে তারপরেও তারা সঠিক তথ্য দিতে পারেনি।

পরিশেষে প্রশাসনের সহযোগিতায় সাংবাদিকদের নিয়ে এসে বিষয়টি পরবর্তীতে দেখবে বলে আশ্বস্ত করেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.