সাংবাদিক আলাউদ্দিন খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি

বিটিসি নিউজ ডেস্ক বিটিসি নিউজের খুলনা ব্যুরো প্রধান ও দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার এইচ এম আলাউদ্দিন খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (কেসিআরএ) ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হয়েছেন।

গত মঙ্গলবার অনুষ্ঠিত এসোসিয়েশনের জরুরী সভায় সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত হয়। এইচ এম আলাউদ্দিনের সভাপতিত্বে এবং কেসিআরএ’র সভায় দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নূরের সঞ্চালনায় সভায় সূচনা বক্তৃতা করেন সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান। সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সুবীর কুমার রায়ের স্মরণসভা ও স্মরণিকা প্রকাশ অনুষ্ঠান আগামী ১০ অক্টোবর অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত হয়।

এছাড়া স্মরণিকা প্রকাশে আলমগীর হান্নানকে আহ্বায়ক ও সুমন আহমেদকে সদস্য সচিব করে পাঁচ সদস্যের উপ-কমিটি গঠন করা হয়। সভার শুরুতেই এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি সুবীর কুমার রায়ের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সহ-সভাপতি এসএম কামাল হোসেন, যুগ্ম-সম্পাদক বিমল সাহা, সহ-সাধারণ সম্পাদক নূর হাসান জনি, কোষাধ্যক্ষ এমএ জলিল, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল মাহমুদ প্রিন্স, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মল্লিক, কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, হুমায়ুন কবীর, সুমন আহমেদ, আহমদ মুসা রঞ্জু ও কামরুল হোসেন মনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.