সলঙ্গায় মাইক্রোবাসে বিশেষ কায়দায় ১৭ কেজি গাঁজা সহ আটক-৩

সিরাজগঞ্জ প্রতিনিধি: মাইক্রোবাসে করে বিশেষ কায়দায় গাঁজা পরিবহনের সময় সিরাজগঞ্জের সলঙ্গায় ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে উপজেলায় ভূইয়াগাতী বাজার থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন: রংপুরের পীরগাছা থানার শরিফ সুন্দর উত্তরপাড়া গ্রামের মাহবুব মন্ডলের ছেলে এনামুল মন্ডল (৩০), কুড়িগ্রাম জেলার শিমুলবাড়ি গ্রামের আজিজুর রহমানের ছেলে ফারুক মিয়া (৩২) এবং বানিয়াপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে ফরহাদ আলী (২৩)।
র‌্যাব-১২ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাতে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মো. মশিউর রহমান ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকারের নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি টিম সলঙ্গা থানাধীন ভূইয়াগাতী বাজার এলাকায় ঢাকাগামী একটি মাইক্রোবাসে অভিযান চালায়। এ সময় মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ-৫১-৩০৬০) তল্লাশি চালিয়ে ১৭ কেজি গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।
পরে তাদের থানা পুলিশের কাছে মামলা দিয়ে সোপর্দ করা হয়। আজ শনিবার (১৯ ডিসেম্বর) সকালে আদালতের মাধ্যমে আটককৃতদের জেলা কারাগারে পাঠানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.