সরিষাবাড়ীতে হোমিওপ্যাথি ঔষধের আড়ালে দেশীয় মদ তৈরির উপাদানসহ দুই ব্যক্তি আটক

জামালপুর প্রতিনিধি: জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার বাউশি ও শিমলা বাজারে হোমিওপ্যাথিক ঔষধের দোকানে অভিযান চালিয়ে দেশীয় মদ তৈরীর উপকরণ হিসেবে ৯০% এ্যালকোহল যুক্ত ১৩২ বোতল হোমিও মেডিসিন জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
এছাড়া এ ঘটনায় দুজনকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ওসি ডিবির তত্ত্বাবধানে এস আই (নিঃ) মো শফিকুল ইসলামের নেতৃত্বে জামালপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল এই অভিযানে অংশ গ্রহণ করেন।
অভিযানে আটককৃতরা হলো: সরিষাবাড়ির বাউশি দক্ষিণপাড়া গ্রামের মৃত আব্দুল গণি মিয়ার ছেলে সহিদুর রহমান (৪৭) ও শিমলা বাজার এলাকার মৃত সুনীল চন্দ্র ঘোষের ছেলে শ্রী আশুতোষ ঘোষ টোকন (৫০)।
আজ রবিবার (০৩ অক্টোবর) ২০২১ বিকেলে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বিটিসি নিউজকে বলেন, আটককৃতরা হোমিওপ্যাথিক ঔষধের ব্যবসার আড়ালে দেশীয় মদ তৈরীর উপকরণ হিসেবে homoeopathic potency medicine, china off icinalis-30 এ্যালকোহল বিক্রি করে আসছিলো। পরে গোপন সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ির বাউশি বাজারের সাহিত্য হোমিও হল এবং শিমলা বাজারের শিমলা হোমিও হলে অভিযান চালিয়ে ১৩২ বোতল এ্যালকোহলযুক্ত দেশীয় মদ তৈরীর উপকরণ জব্দ করা হয়। এলাকার উঠতি বয়সের যুবকেরা এগুলো ক্রয় করে মাদক হিসেবে গ্রহন করতো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.