সরাইলে বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দিগন্ত পরিবহন যাত্রীবাহী বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ শনিবার (৩০ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সদর ইউনিয়ন কুট্টাপাড়া হাই স্কুলে সামনে রামকুমার সড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহত মো. আরমান মিয়া নরসিংদী জেলা বেলাভু থানার গাংকুল একালার মো. আলফাজ মিয়া ছেলে।
প্রত্যক্ষদর্শীরা বিটিসি নিউজকে জানান, বেলা আনুমানিক সাড়ে ১২টার দিকে মাধবপুর থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের দুটি গাড়ি উপজেলা সদর ইউনিয়ন কুট্টাপাড়া এলাকায় পৌঁছালে দুটি গাড়ি ওভারটেক করতে গিয়ে কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা সিলেট মহাসড়কের পশ্চিম পাশে রামকুমার সড়কের প্রবেশ পথে একটি ছেলে মোটরসাইকেল দাঁড় করিয়ে মোবাইলে কথা বলছিল।
এসময় যাত্রীবাহী বাস দিগন্ত পরিবহনটি মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে মোটরসাইকেল আরোহীসহ খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়। পরে লোকজন এসে মোটরসাইকেল আরোহীকে খাদে থেকে উপর তুলে আর সুযোগে বাস চালক পালিয়ে যায়। খবর পেয়ে সরাইল থানার পুলিশ ও হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল আসে।
সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দু বসু বিটিসি নিউজকে জানান, মাধবপুর থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহন একটি গাড়ি কুট্টাপাড়া স্কুলে এলাকায় পৌঁছলে অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে পাশে একটি মোটরসাইকেলসহ খাদে পড়ে যায় এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়। 
তিনি আরও বলেন, সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.