সরকার স্বাস্থ্য ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে : মির্জা ফখরুল

ঢাকা প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই সরকার স্বাস্থ্য ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। সরকারি হাসপাতালগুলোতে গেলে কেউ চিকিৎসা পায় না। অর্থনীতি ধ্বংস করেছে। ব্যাংকগুলো লুটপাট করে শেষ করে দিয়েছে। আর কথায় কথায় বলে উন্নয়নের রোল মডেল নাকি বাংলাদেশ।
আজ বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ করে দেওয়ার দাবিতে ‘জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দল’-এর উদ্যোগে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
বিএনপি মহাসচিব বলেন, রাস্তায় পড়ে থাকে মানুষ না খেয়ে, কৃষকরা তাদের ধানের দাম পায় না। আমাদের শ্রমিক ভাইয়েরা তাদের মজুরি পায় না। আমাদের নিম্নবিত্ত আরও নিম্নবিত্ত হচ্ছে। মধ্যবিত্ত আরও নিম্নবিত্ত হয়ে যাচ্ছে। দারিদ্র্যের সীমা আরও নিচে নেমে গেছে।
ফখরুল বলেন, এখানে মুক্তিযোদ্ধারা উপস্থিত হয়েছেন, তাদের রাইফেল একবার গর্জে উঠেছিল ১৯৭১ সালে, আরেকবার রাজপথে আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করবো।’
মানববন্ধনে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ দলের সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল হোসেন, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ দলের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.