সরকার বোঝে না দেশের মানুষ কষ্টে আছে : কাজী ফিরোজ রশীদ

বিশেষ প্রতিনিধি: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি বলেছেন, যেভাবে জ্বালানি তেলের মূল্য বাড়ানো হয়েছে তা নজিরবিহীন। ইতিহাসে নেই একবারে জ্বালানি তেলের এত মূল্যবৃদ্ধি। যারা পেট্রোলিয়ামের হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে, জাতি তাদের ক্ষমা করবে না
আজ মঙ্গলবার (০৯ আগস্ট) বিকেলে মধ্য বাড্ডার একটি চাইনিজ রেস্টুরেন্টে বাড্ডা থানা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় কাজী ফিরোজ রশীদ এ কথা বলেন।
কাজী ফিরোজ রশীদ বলেন, কিছু আমলা আর ব্যবসায়ী সরকারকে ঘিরে রেখেছে, তাদের দুর্নীতির কারণেই দেশে দুরবস্থা সৃষ্টি হয়েছে। যারা পাসপোর্টে ভিসা লাগিয়ে রেখেছেন, তারা পালানোর পথ পাবে না। আমরা দুর্নীতিবাজদের আটকে বিচারের মুখোমুখি করবো। পাকিস্তান ও বিএনপি এদেশে লুটপাট করেছে, এখন লুটপাট করছে কিছু আমলা, ব্যবসায়ী ও রাজনীতিবিদ।
এদেশে আর কাউকে লুটপাট করতে দেব না। সরকার বোঝে না দেশের মানুষ কষ্টে আছে। আমরা আর কারও ক্ষমতার সিঁড়ি হব না। আমরা তিনশ আসনেই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি দেশের সবচেয়ে সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। দেশের মানুষ এক বুক আশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছেন। আমরা মানুষের প্রত্যাশা পূরণ করতেই রাজনীতি করছি। আমরা পল্লীবন্ধুর নতুন বাংলাদেশ গড়তে সংগ্রাম করছি।
বিশেষ অতিথির বক্তৃতায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে মানুষ কষ্টে আছে। পরিবার চালাতে হিমশিম অবস্থা সাধারণ মানুষের। জ্বালানি তেলের দাম না কমালে আমরা রাজপথে আন্দোলন করে সরকারকে বাধ্য করবো। জাতীয় পার্টি গণমানুষের আস্থার স্থল।
আজ বিকেল তিনটায় বাড্ডার টাইকিং চাইনিজ রেস্টুরেন্টে বাড্ডা থানা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশিদ এমপি, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এবিএম রুহুল আমিন হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, জাতীয় পার্টির চেয়ারম্যান এর বিশেষ সহকারী ও প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর এর আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু প্রমুখ।
বাড্ডা থানা জাতীয় পার্টির আহ্বায়ক মো. মহিউদ্দিন ফরাজির সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. এসএম আমিনুল হক সেলিম এর সঞ্চালনায় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর এর সদস্য সচিব জাহাঙ্গীর আলম পাঠান, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, আনিসুর রহমান খোকন, কাজী আবুল খায়ের, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, সমাজকল্যাণ সম্পাদক মো. গোলাম মোস্তফা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, যুগ্ম দপ্তর সম্পাদক সমরেশ মণ্ডল মানিক, কেন্দ্রীয় সদস্য মো. মনিরুজ্জামান টিটু, মো. মিজানুর রহমান, আলাউদ্দিন আহমেদ, আ. সাত্তার, মো. আলমগীর হোসেন, শামীম আরা সুলতানা রিমা, ব্যারিস্টার তানভীর আহমেদ প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.