সরকার বেগম জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে : সেলিমা রহমান

ঢাকা প্রতিনিধি: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে উল্লেখ করে ‘সরকার তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে’ বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।
আজ সোমবার (১৩ জুন) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে খালেদার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ অভিযোগ করেন।
দুর্নীতির দুই মামলায় দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার সাজা স্থগিত করে শর্তসাপেক্ষে তাকে অন্তর্বর্তীকালীন মুক্তি দিয়েছে সরকার। শর্তের মুক্তি নিয়ে তিনি গুলশানে নিজ বাসভবন ফিরোজাতেই থাকছিলেন। গত শনিবার দিনগত রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাতেই তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা পর্যালোচনার জন্য সোমবার বিকেলে মেডিকেল বোর্ড বসার কথা রয়েছে।
এ প্রসঙ্গে সেলিমা রহমান বলেন, খালেদা জিয়াকে চিকিৎসার কোনো সুযোগ দেওয়া হচ্ছে না। উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে পাঠানো জরুরি। তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।
‘কেন আজকে খালেদা জিয়ার এ অবস্থা? কারণ, বর্তমান অবৈধ সরকার জোর করে ক্ষমতা দখল করে আছে। তারা জানে, খালেদা জিয়া সুস্থ অবস্থায় বাইরে এলে কোটি লোকের সমাবেশ তার পেছনে দৌঁড়াবে। সে ভয়েই সরকার খালেদাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে’- অভিযোগ সেলিমা রহমানের।
এসময় আরও বক্তব্য রাখেন- বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রহুল কবির রিজভী, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.