সরকার তেল সারসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়ে কৃষক সমাজের মেরুদন্ড ভেঙ্গে দিয়েছে – মিনু


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা রাজশাহী সিটির সাবেক মেয়র ও সাবেক এমপি মিজানুর রহমান মিনু বলেছেন, আওয়ামীলীগ একটি ফ্যাসিবাদী দল। তারা জনগনের দু:খ কষ্ট বোঝেনা। সরকার তেল সারসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়ে কৃষক সমাজের মেরুদন্ড ভেঙ্গে দিয়েছে।
তিনি বলেন দেশের মানুষ ভাত ও ভোটের অধিকার চায়। জনগনের অধিকার ও দেশে গনতন্ত্র ফিরে আনতে এ সরকারের পতনে যে কোন আন্দোলন ঐক্যবদ্ধ ভাবে বিএনপিসহ তার অঙ্গসংগঠন গুলোকে ঝাঁপিয়ে পড়তে হবে।
তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ রয়েছেন। তার সঠিক চিকিৎসা পর্যন্ত করতে দেয়া হচ্ছে না।
তিনি আজ সোমবার (০৫ সেপ্টেম্বর) বিকেলে আদমদীঘির ছাতিয়ানগ্রামে একটি চাতালে আদমদীঘি উপজেলা বিএনপি আয়োজিত তেল সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধি, নারায়নগঞ্জ ও ভোলায় ছাত্র নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদারের সভাপতিত্বে সমাবেশে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, ফজলুল বারী তালুকদার বেলাল, জাতীয় কমিটির নির্বাহি সদস্য ভিপি সাইফুল ইসলাম, আলী আজগর হেনা, বগুড়া জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, সান্তাহার পৌর বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন ভুট্টু, সম্পাদক আখতারুজ্জামান, যুবদলের সাবেক সভাপতি মাহফুজুল হক টিকন প্রমূখ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.