সরকার আজিজ বেনজিরকে ব্যবহার করে আস্তাকুঁড়ে ফেলে দিয়েছে : আমিনুল হক 

ঢাকা প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, আওয়ামী সরকার আজিজ আর বেনজিরকে দিয়ে দূর্নীতি করিয়ে সরকারের স্বার্থের জন্য ব্যবহার করে  তাদেরকে আস্তাকুড়ে ফেলে দিয়েছে।
তিনি বলেন, আসলে আজকে আজিজ বেনজির নিয়ে যে ঘটনা এটা কিন্তু আওয়ামীলীগেরই সৃষ্টি।
আমিনুল হক বলেন, আওয়ামী সরকার আজিজ এবং বেনজির ইস্যুকে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে নেয়ার জন্য আজকে তেলের দাম তারা বাড়িয়ে দিয়েছে। যাতে মানুষের আলোচনা তেলের দাম নিয়ে থাকে।  তিনি বলেন, আওয়ামী সরকার কিন্তু এভাবেই পর্যায়ক্রমে বিভিন্ন ধরনের নাটক তৈরি করে। আসলে সরকারের এ নাটক জনগণের দৃষ্টিকে ভিন্ন ভাবে প্রবাহিত করতে চায়। কিন্তু বাংলাদেশের জনগণ এখন অনেক সচেতন।
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩  তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে আজ (১ লা জুন) শনিবার সারাদিনব্যাপি ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানা এলাকায় দুঃস্তদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি পূর্ব আলোচনায় প্রধানঅতিথির বক্তব্যে আমিনুল হক এসব কথা বলেন।
আমিনুল হক বলেন, আজকে বাংলাদেশের এক কঠিন দুঃসময়ে আমরা বাস করছি। আজকে বাংলাদেশের অর্থনীতি মুখ থুবড়ে পড়েছে। আজকে বাংলাদেশের বিচার বিভাগের স্বাধীনতা মুখ থুবড়ে পড়েছে। আজকে বাংলাদেশের মানবাধিকার কিছু রাষ্ট্রীয় যন্ত্রের কাছে জিন্মি হয়ে পড়েছে।
তিনি বলেন, আজকে বাংলাদেশের মানুষ কেউ ভালো নেই। মানুষের মৌলিক চাহিদাগুলো পূরণ করতে এইআওয়ামী ভোটারবিহীন সরকার সম্পূর্ণ ভাবে ব্যর্থ হয়েছে।
বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, আওয়ামী সরকার তাদের নিজেদের ক্ষমতাকে কুক্ষিগত করতে বাংলাদেশের সকল গনতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোতে রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করে একটি ক্ষতিগ্রস্ত বাংলাদেশ গড়ে তুলেছে। এর থেকে উত্তরণের জন্য দেশে জনগণের সরকার দরকার। পরিবর্তন ছাড়া বিকল্প কিছু নেই।
তুরাগের ১২ নম্বর সেক্টরের আয়োজিত দুঃস্তদের মাঝে খাবার বিতরণে বিএনপির ভাইস প্রেসিডেন্ট আহমেদ আযম খান ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক হাজী মোঃ মোস্তফা জামান,মহানগর সদস্য এবিএমএ রাজ্জাক, থানা যুগ্ম আহবায়ক হাজী জহিরুল ইসলাম জহির, হারুনুর রশিদ খোকা, মোঃ চান মিয়া, আলী আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
রুপনগরের দুয়াড়ীপাড়ায় মহানগর উত্তর সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে  মহানগর সদস্য মাহাবুবুল আলম মন্টু, থানা আহবায়ক জহিরুল হক, যুগ্ম আহবায়ক মজিবুল হক, ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি শফিকুল রহমান মামুনসহ প্রমুখ।  ভাষানটেকের কচুক্ষেত বাজারের সামনে মহানগর সদস্য কাজী গোলাম কিবরিয়া মাখন, কাদির মাহমুদ ও রেজা নূর সেলিম প্রমুখ ছিলেন।  খিলক্ষেতে শাড়ী ও লুঙ্গি বিতরণে যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, হাজী মোস্তফা জামান, এস এম জাহাঙ্গীর হোসেন, মহানগর যুগ্ম আহবায়ক আকতার হোসেন, মহানগর সদস্য হাজী ইউসুফ, এবিএমএ রাজ্জাক,থানা আহবায়ক এস এম ফজলুল হক, সোহরাব হোসেন স্বপন, যুগ্ম আহবায়ক  মোবারক হোসেন দেওয়ান, সি এম আনোয়ার হোসেনসহ প্রমুখ।
আদাবরে বিএনপির দোয়া মাহফিলে তোবারক বিতরণে বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ আহবায়ক আব্দুস সালাম ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে আদাবর থানা বিএনপির আহবায়ক নাসির উদ্দীন, যুগ্ম আহবায়ক মনোয়ার হাসান জীবনসহ বিএনপির নেতৃবৃন্দ অংশ নেন।
মোহাম্মদপুর টাউন হলে দোয়া মাহফিলে শাড়ী লুঙ্গি বিতরণে বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, আব্দুস সালাম, মহানগর উত্তর সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে স্থানীয় থানা বিএনপির আহবায়ক শুক্কুর মাহমুদ যুগ্ম আহবায়ক এনায়েতুল হাফিজ, এ্যাড সারোয়ার হোসেন সাকিব, এমএস আহমাদ আলীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.