সরকারের দিন শেষ হয়ে আসছে, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না : মিনু

নিজস্ব প্রতিবেদক: গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যে মামলা, পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং ১০ দফা বাস্তবায়ন ও দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে রাজশাহী মহানগর বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি পালন করা হয়েছে।
আজ রবিবার (২৮ মে) বেলা ১১ টায় একটি পদযাত্রার মিছিল ভুবন মোহন পার্ক থেকে শুরু হয়। মিছিলটি সোনাদিঘির মোড় হয়ে মালোপাড়া ফাঁড়ির সামনে দিয়ে পুনরায় ভুবন মোহন পার্কে এসে শেষ হয়।
এরআগে খন্ডখন্ড মিছিল নিয়ে বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ভুবনমোহন পার্কে উপস্থিত হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে পদযাত্র ও মিছিল করা হয়।
পদযাত্রায় উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু, বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, সদস্য সচিব মামুনুর রশিদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সমাবেশে বিএনপির নেতারা বলেন, সরকারের দিন শেষ হয়ে এসেছে। এই সরকার জনগণের কোনো উপকারে আসছে না। দিন দিন দ্রব্যমূল্য পাগলা ঘোড়ার গতিতে দৌড়াচ্ছে, কিন্তু সরকার কোনো পদক্ষেপ নিচ্ছে না। গায়েবি মামলা দিয়ে একের পর এক বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। বিএনপির নেতারা বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। যতক্ষণ তত্ত্বাবধায়ক সরকার দেয়া হবে না, ততক্ষণ তারা আন্দোলন চালিয়ে যাবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.