সরকারের উন্নয়ন-সুশাসন ঘরে ঘরে পৌঁছে দিতে হবে : পলক


নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সরকারের উন্নয়ন ও সুশাসন ঘরে ঘরে পৌছে দিতে হবে। চুরি-ছিনতাইকারী, অপরাধী যেই হোক না কেন তাদেরকে বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ১৪ বছরে সিংড়া চলনবিলকে উন্নত আধুনিক, নিরাপদ, একটি আর্দশ ডিজিটাল উন্নত শহরে পরিণত করেছেন। আমারা সংঘবদ্ধ অপরাধীকে নির্মূল এবং নিয়ন্ত্রণ করতে পেরেছি।
রবিবার বেলা ১১ টায় সিংড়া উপজেলা কোর্ট মাঠ চত্বরে চুরি, ছিনতাই, মাদক ও অপরাধ সংক্রান্ত বিষয়ে উম্মুক্ত গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পলক বলেন, সম্প্রতি সময়ে সিংড়ায় আবারও ছিনতাই, চুরি ও অপরাধের ঘটনা ঘটছে। এই চুরি, ছিনতাই, অপরাধ ও সন্ত্রাসের সংখ্যা ভয়াবহতা বাড়তে পারে বলে প্রতিরোধমূলক ব্যবস্থার অংশ হিসেবে গণশুণানীর ব্যবস্থা গ্রহণ করেছি। যারা জড়িত আছেন, তাদের আমরা নির্মূল করতে পারবো। পুলিশ একা পারবে না, সেজন্য পুলিশকে আমাদের সহযোগিতা করতে হবে।
সিংড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা খাতুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুল রহমান, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.