সরকারকে দেশ সংস্কারে প্রয়োজনীয় সময় দেয়া হবে – বাগেরহাট গোলাম পরোয়ার

বাগেরহাট প্রতিনিধি: জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া মোহাম্মাদ গোলাম পরোয়ার বলেছেন, ছাত্রদের রক্তের বিনিময়ে গণ অভ্যূথানে আমরা যে নতুন বাংলাদেশ পেয়েছি, এখন দেশে একটি অর্ন্তবর্তীকালীন সরকার গঠিত হয়েছে, আমরা জামায়াতে ইসলামী এই সরকারকে কথা দিয়েছি নতুন করে রাষ্ট্র বিনির্মানে অন্তর্বতীকালীন সরকারকে সহযোগীতা করবে।

শনিবার (২৪ আগস্ট) বিকালে শহরের দশানী মোড় এলাকায় বাইতুন্নাজাত জামে মসজিদ চত্বরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদের স্মরণে দোয়া ও বাগেরহাটের পাঁচজন শহীদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে তিনি আরো বলেন, স্বৈরাচার শেখ হাসিনা ৫ আগষ্ট বিকালে ভারতে পালিয়ে যাবার পর দেশে যে আগুন সন্ত্রাস, দখলসহ সংখ্যলঘুদের ধর্মীয় প্রতিষ্ঠান বাড়ীঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর করে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির পিছনে আওয়ামী লীগের সন্ত্রাসীরাই জড়িত। তাদের উপর যাতে অপশক্তি আর হামলা করতে না পারে তার জন্য আমরা পাহারার ব্যবস্থা করেছি। সব ধর্মের মানুষ মিলেই নতুন করে দেশটাকে গড়ে তুলকে হবে।
অনুষ্ঠানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ঢাকায় গুলিতে নিহত বাগেরহাট জেলার ৫ শহীদ সাব্বির ইসলাম শাকিব, বিপ্লব শেখ, মাহফুজুর রহমান, আলিফ আহম্মেদ সিয়াম ও আলমগীর মোল্লার পরিবারকে নগদ দুই লাখ টাকা করে প্রদান করা হয়।
বাগেরহাট জেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা রেজাউল কমিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী আব্দুল খালেক, খুলনা মহানগরীর বর্তমান আমির অধ্যাপক মাহফুজুর রহমান, খুলনা মহানগরীর সাবেক আমির মাওলানা আবুল কালাম আজাদ, বাগেরহাট জেলা জামায়াতের সাবেক আমির অধ্যক্ষ মশিউর রহমান. জেলা জামায়াতের সেক্রেটারী এ্যাড. শেখ মো. ইউনুস আলী, জেলা জামায়াতের নায়েবে আমির এ্যাড. শেখ আব্দুল ওয়াদুদ, জেলা জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলিম, অধ্যাপক ইকবাল হোসাইন, মিজানুর রহমান মল্লিক, মঞ্জুরুল ইসলাম রাহাত, জেলা ছাত্র শিবিরের সভাপতি নাজমুল হাসান সাইফ প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.