”সম্পর্কের বিষয়টা একান্তই ব্যক্তিগত” অনুষ্কাকে নিয়ে বললেন প্রভাস

 

বিটিসি নিউজ ডেস্ক:বাহুবলী’ আর ‘দেবসেনা’ রিল লাইফের এই জোড়ি রিয়েল লাইফেও পূর্ণতা পাক, একথা বোধহয় সব ‘প্রানুষ্কা’ ভক্তদেরই প্রার্থনা। আর রিয়েল লাইফে প্রভাস ও অনুষ্কার বিয়ের দেখতে অনেকেই চান। তাই তাঁদের বিয়ে নিয়ে আলোচনা চলছে চলবে। যদিও প্রভাস ও অনুষ্কার দাবি, তাঁরা আদপে ‘ভীষণ ভালো বন্ধু’। আর বলিউডের পরিচালক, প্রযোজক করণ জোহরের কথা মত ‘পেয়ার দোস্তি হ্যায়’। আর কেই বা বলতে পারে ‘ভালো বন্ধু’ এই কথাটা করণ জোহরের কথা মত ‘পেয়ার দোস্তি হ্যায়’ তে বদলে যাবে না?

আসলে প্রভাস-অনুষ্কার সম্পর্ক পরিণতি পাক এই স্বপ্ন বোধহয় তাঁদের থেকেও তাঁদের ভক্তরাই বেশি দেখেন। তবে সম্প্রতি অনুষ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন প্রভাস। যদিও তিনি যা বলেছেন সেটা হয়তবা ‘প্রানুষ্কা’র কোনও ভক্তই শুনতে চান না। ‘ইকোনমিক্স টাইমস’কে দেওয়া এক সাক্ষাৎকারে প্রভাসকে অনুষ্কার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ”এটা একান্তই আমার ব্যক্তিগত ব্যাপার, এবিষয়ে আমি কিছুই প্রকাশ্যে আনতে চাই না।”

প্রসঙ্গত জানিয়ে রাখি, প্রভাস-অনুষ্কার বিয়ের প্রসঙ্গ নতুন করে উঠে আসার কারণ হয়, কিছুদিন আগেই শোনা গিয়েছিল অনুষ্কার বাবা-মা তাঁদের মেয়ের জন্য উপযুক্ত পাত্র খুঁজছেন। শোনা যাচ্ছে তাঁরা এবছরই অনুষ্কার বিয়ে দিতে চান। অন্যদিকে প্রভাসের কাকা কৃষ্ণাম রাজুও বেশকিছু দিন আগে এক সাক্ষাৎকারে বলেন, এবছরই নাকি প্রভাস বিয়ে করবেন। আর বাতাসে যখন প্রভাস-অনুষ্কা দুজনেরই বিয়ের খবর ভাসছে তখন তাঁদের ভক্তদের মধ্যে খুব স্বাভাবিক ভাবেই নতুন করে জল্পনা তৈরি হয়েছে যে তাহলে কি তাঁরা একে অপরকেই বিয়ে করছেন? আর তাছাড়া প্রভাস সাক্ষাৎকারে অনুষ্কা প্রসঙ্গে যে উত্তর দিয়েছেন তা কিন্তু এই জল্পনাকে এক্কেবারেই ধামা চাপা দেয় না, উল্টে জল্পনা আরও কিছুটা বাড়িয়েই দেয়। প্রভাস বলেছেন, ‘এটা একান্তই আমার ব্যক্তিগত ব্যাপার, এবিষয়ে আমি কিছুই প্রকাশ্যে আনতে চাই না।”

আবার কিছুদিন আগে প্রভাসের পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর মেয়ে যে প্রভাসের পরিবার নাকি ভীষণই রক্ষণশীল, লাভ ম্যারেজের বিরোধী। তাই অনুষ্কা কেউ কোনও মেয়েকেই লাভ ম্যারেজের ক্ষেত্রে প্রভাসের স্ত্রী হিসাবে তাঁর পরিবার মেনে নেবে না। আর এই কারণেই নাকি প্রভাস-অনুষ্কা তঁদের সম্পর্কটা বন্ধুত্বেই সীমাবদ্ধ রেখেছেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.