সমুদ্র সৈকতে দুই বন্ধুর রহস্যজনক মৃত্যু, পুলিশ হেফাজতে-৪

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সমুদ্র সৈকতে গত ২৪ ঘন্টায় ২ জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার সমুদ্র সৈকেতের নাজিরারটেক পয়েন্ট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
উদ্ধার হওয়া যুবক যশোর কোতোয়ালি থানার ইবনে মিজানের ছেলে মেহের ফারাবি অভ্র (২৪)।
এর আগে গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাফিক ঐশিক (২৬) নামে আরও একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।
এঘটনায় অপর চার বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। থানা হেফাজতে থাকা ৪ জন হলেন, রোহান, মাসুদ, মুহিবুল ও ফারদিন। তারা নিহত মেহের ফারাবি অভ্রের বন্ধু এবং তাদের সকলের বাড়ি যশোর কোতোয়ালি থানা এলাকায়।
কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল কান্তি দে বিটিসি নিউজকে জানান, ‘গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ৬ জন বন্ধু এক সাথে যশোর কোতোয়ালি থানা এলাকা থেকে কক্সবাজারে বেড়াতে আসে। তারা শহরের বিচ হলিডে নামের একটি হোটেলে উঠে। এরপর তাদের মধ‌্যে থেকে দুইজন নিঁখোজ হন। নিখোঁজের বিষয়টি কাউকে জানাননি এই চার বন্ধু। এরি মধ্য ২ বন্ধুর মৃতদেহ ২৪ ঘন্টার ব্যবধানে সৈকতে পৃথকভাবে উদ্ধার করা হয়।
ঘটনাটি রহস্যজনক হওয়ায় তাদের সঙ্গে থাকা চার বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য কক্সবাজার সদর মডেল থানায় পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ওই চারজনকে এখনও জিজ্ঞেসাবাদ চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.