সমাজ সেবক পান্না আর নেই

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট সমাজ সেবক ইকবাল আহমেদ খান পান্না আর নেই। তিনি গতকাল সোমবার দিবাগত রাত ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের কাঠালবাগিচাস্থ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না…..রাজেউন)।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে এবং একমাত্র জীবিত ভাই ইকবাল মনোয়ার খান চান্না, আত্মীয়স্বজন, অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে। তিনি দীর্ঘদিন থেকেই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় ফকিরপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে ফকিরপাড়া গোরস্থানে দাফন করা হয়। জানাযায় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, মনিম উদ দৌলা চৌধুরী, আলহাজ্ব শামসুল হক, ডা. ময়েজ উদ্দিন, আনিসুর রহমান, এনামুল হক তুফান, এ্যাড. সেলায়মান বিশু, এ্যাড. আব্দুল ওয়াদুদ, এ্যাড. আবু হাসিব, এ্যাড. মিজানুর রহমান, এ্যাড. শাহনেওয়াজ খান পান্না, ডা. দুররুল হোদা, মাওলানা আব্দুল মতিন, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, প্রবীন সাংবাদিক ডি.এম তালেবুন্নবী, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)’র অবসরপ্রাপ্ত ও বিভিন্নস্তরের কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন।

নবাবগঞ্জ ক্লাবের আজীবন সদস্য, এছাড়াও তিনি শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও ধর্মী প্রতিষ্ঠানের সাথেও জড়িত ছিলেন। ইকবাল আহমেদ খান পান্না শহরের মরহুম আবুল ফজল খানের মেজ সন্তান। ৭ ভাই ও এক বোনের মধ্যে বর্তমানে ১ ভাই জীবিত রয়েছেন। মরহুম ইকবাল আহমেদ খান পান্না ‘দৈনিক চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের উপদেষ্টা ও আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ এর সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না’র মেজ ভাই। মরহুম ইকবাল আহমেদ খান পান্না’র মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন “দৈনিক চাঁপাই দর্পণ” পরিবারের পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। সমবেদনা জানিয়েছেন আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ এর সকল সদস্যগণ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.