সভাপতি ডন, সম্পাদক সাজ্জাদ সিংড়া পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে


নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্ব মানেই সমৃদ্ধি আর সফলতা। প্রধানমন্ত্রীর সততা, সাহসিকতা এবং দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশে শুধু উন্নয়নই নয় সুশাসনও নিশ্চিত হয়েছে।
প্রতিমন্ত্রী শনিবার বিকেলে সিংড়া উপজেলা কোর্ট মাঠে সিংড়া পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। আমার গ্রাম আমার শহর’ কর্মসূচী বাস্থবায়নের মধ্য দিয়ে গ্রামগুলো উন্নয়ন ও সমৃদ্ধিতে জেগে উঠেছে। শতভাগ বিদ্যুৎ এবং শিক্ষার আলোয় আলোকিত হয়েছে গ্রামগুলো। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, স্বাস্থ্য সেবা নিশ্চিত করা আর উচ্চ গতির ইন্টারনেট সংযুক্তিতে গ্রামগুলো এখন শহরে পরিণত হয়েছে। এখন আর শিক্ষিত তরুণ-তরুণীকে কর্মসংস্থানের জন্যে ঢাকা বা বিদেশ যেতে হয়না, গ্রামে বসেই কর্মসংসংস্থানের সুযোগ তৈরী করে দেওয়া হয়েছে। প্রযুক্তি নির্ভর নারী উদ্যোক্তা তৈরীতে ‘হার পাওয়ার’ এবং ‘স্মার্ট নারী উদ্যোক্তা’ কর্মসূচী বাস্তবায়ন করছি আমরা। বিগত ১৩ বছরে সিংড়া উপজেলায় সম্পন্ন হওয়া বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের বর্ণনাও দেন প্রতিমন্ত্রী পলক।
সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে আরো বক্তব্য রাখেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ মোঃ ওহিদুর রহমান, সিংড়া পৌরসভার মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস। পরে ২য় অধিবেশনে সভাপতি ডালিম আহমেদ ডন, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সাংগঠনিক হান্নান আহমেদ হাসান ও খায়রুজ্জামান বাবু কে করে পৌর আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.