সভাপতি অসিত ও সম্পাদক পিয়াস: বড়াইগ্রামে ১৮ বছর পর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠণ


নাটোর প্রতিনিধি: দীর্ঘ ১৮ বছর পর নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার সকালে বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের ফেসবুক গ্রুপে নতুন কমিটির তালিকা পোস্ট করে দলটির নাটোর জেলা শাখা।
অসিত দেবকে সভাপতি এবং আতিকুর রহমান পিয়াসকে সাধারণ সম্পাদক উল্লেখ করে মোট ১৮ জনের কমিটি ঘোষণা করা হয়। জেলা স্বেচ্ছাসেবলীগের সভাপতি খন্দকার ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন স্বাক্ষরিত কমিটিতে অন্যান্যরা হলেন, সহ সভাপতি-আনোয়ার হোসেন টিপু, শামীম কবির, খাদেমুল ইসলাম ও মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক-বিজয় হোসেন ও সুজন মাহামুদ, সাংগঠনিক-আব্দুল করিম, শাহীন আলম ও সজিব হোসেন, প্রচার-সাদ্দাম হোসেন সরকার, দপ্তর-আবুতর খান নয়ন, শিক্ষা ও মানব সম্পদ-মাসুদ রানা, বন ও পরিবেশ-সোহেল রানা, নির্বাহী সদস্য-নাজমুল হক সরকার, মিজানুর রহমান ও ওসমান আলী। ঘোষিত কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠণের নির্দেশ দিয়েছে জেলা কমিটি।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি অসিত দেব উপজেলার জোনাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও আতিকুর রহমান পিয়াস বনপাড়া পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.