সভাপতি অমর ডি কস্তা, সম্পাদক আব্দুল বারী বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

লালপুর (নাটোরপ্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে উপজেলার বনপাড়াস্থ কেন্দ্রীয় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবু হানিফ মিয়া ১৭ জনের নির্বাচিত কার্য্যকরী কমিটির নাম ঘোষণা করেন।
এতে সভাপতি অমর ডি কস্তা (দৈনিক আমাদের সময় ও বাংলাদেশ টুডে) ও সাধারণ সম্পাদক পিকেএম আব্দুল বারী (দৈনিক বার্তা ও দৈনিক সিনসা) পূনরায় নির্বাচিত হন।
নির্বাচিত অন্যেরা হলেন, সহ-সভাপতি আবু সাইদ ও আব্দুল আলীম, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন লাইফ ও সুরুজ আলী, সাংগঠনিক-রাজু আহমেদ, দপ্তর-মুজাহিদ হোসেন, অর্থ বিষয়ক-আলমগীর কবির, তথ্য ও প্রযুক্তি-জাহিদ আলী, নারী উন্নয়ন-পারুল আক্তার, প্রচার ও প্রকাশনা-মোতালেব হোসেন, কার্য্যকরি নির্বাহী সদস্য জালাল উদ্দিন, ইসা হামমাম তুহিন, আজাদুল বারী, মোসলেম উদ্দিন ও করিম মৃধা।
বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেন নির্বাচন পর্যবেক্ষণ করেন। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা শাজাহান পাঠান, রেজাউল করিম ও কাজী ইউসুফ আবদুল্লাহ।
সন্ধ্যায় প্রেসক্লাবে উপস্থিত হয়ে নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানান বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম মৃধা, বনপাড়া হাইওয়ে থানার ওসি মোজাফফর হোসেন, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাশেদুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালপুর (নাটোরপ্রতিনিধি নাহিদ হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.