সব শিক্ষার্থীকে ঘুরতে পাঠিয়ে পছন্দ’র ছাত্রীকে ধর্ষণ’র চেষ্টা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে ১০ বছর বয়সী ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে কওমি মাদরাসার এনামুল হক (২৬) নামের এক শিক্ষককে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।
হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।
আজ শনিবার (১৬ জানুয়ারী) সকাল ১১ টার দিকে মাদরাসা থেকে তাকে আটক করা হয়। তিনি উপজেলার ছাতনী চারমাথা বাজারে অবস্থিত মারকাযুল উলূম আল ইসলামিয়া কওমি মাদরাসার শিক্ষক এবং দিনাজপুর জেলার পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার তিতশ্বর গ্রামের আব্দুল আজিজের ছেলে।
ছাত্রীর নানী মনজুআরা বেগম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে তার নাতনী মাদরাসায় পড়তে যায়। পড়া চলাকালে কৌশলে শিক্ষক এনামূল সকল ছাত্রীকে বাইরে থেকে ২০ মিনিট ঘুরে আসতে বলে এবং আমার নাতনিকে ক্লাসেই থাকতে বলে। এরপর শিক্ষকের কথা মতো সকল শিক্ষার্থীরা মাদরাসারা বাইরে চলে যায়। এ সময় তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ছাত্রীর চিৎকারে আরেক ছাত্রী এগিয়ে এসে তাকে উদ্ধার করে। শিক্ষক বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে তাদের ছেড়ে দেয়। এরপর আমার নাতনি বাড়ি এসে কান্নকাটি শুরু করে দেয়। কি হয়েছে জানতে চাইলে সে কিছুই না বলে কান্নাকাটি করতেই থাকে। পরে তকে উদ্ধার করা অপর ছাত্রী এসে বিষয়টি পরিষ্কার করলে আমরা থানা পুলিশকে অবগত করি।
এদিকে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজকে থানায় মনজুয়ারা নামে একজন তার নাতনিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ করেছে। আমরা বিষয়টি আমলে নিয়ে ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত শিক্ষককে আটক করেছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.