সবুজ বাংলাদেশ সুবর্ণচর শাখার ঈদপূর্ণমিলন ও পরিচিত সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি

নোয়াখালী প্রতিনিধি: সবুজ বাংলাদেশ নোয়াখালী সুবর্ণচর উপজলা শাখার আহ্বায়ক কমিটির আয়োজনে ঈদপূর্ণমিলনী ও পরিচিত সভা এবং বৃক্ষরোপণ কর্মসূচির কার্যক্রম পরিচালিত হয়।
গতকাল রবিবার (০২ আগস্ট) সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত চরবাটা সোনালি ব্যাংক শাখার নিচ তলায় একটি অফিস কক্ষে এই পরিচিত সভা এবং সংগঠনের বিস্তারিত প্রসঙ্গে আলোচনা করা হয়। এর মাঝে সবুজ বাংলাদেশ এর সদস্য ফরম পূরণ করে একটি দলীয় ফোটোসেশন এবং ১২ টা থেকে ১ টা পর্যন্ত সৈকত সরকারি কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচির কার্যক্রম অব্যাহত রাখে।
এই সময় উপস্থিত ছিলেন সবুজ বাংলাদেশ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবদুল হক ও কৃষি বিষয়ক সম্পাদক মো. আবদুল্যাহ আল নোমান, এবং সুবর্ণচর উপজেলার আহ্বায়ক কমিটির সভাপতি আরিফ মাহমুদ, সদস্য সচিব ইব্রাহিম খলিল (শিমুল), যুগ্মআহ্বায়ক কমিটির সদস্য মোহাম্মদ ফরহাদ (রেজা), আবু সুফিয়ান, দিদারুল আলম (খসরু), মো. সাজ্জাদ হোসেন (রুপম) সহ কলেজ, ভার্সিটি পড়ুয়া শিক্ষার্থীরা আরো অন্যান্য সদস্য ও মেহমান বৃন্দ।
সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলার আহ্বায়ক কমিটির আয়োজনে সৈকত সরকারি কলেজ আঙ্গিনায় বৃক্ষরোপণ কর্মসূচি করা হয়। এই আয়োজনে অংশ নেন অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম খান ও সহকারী অধ্যাপক মীজানুর রহমান সহ সবুজ বাংলাদেশ কেন্দ্রিয় কমিটিি এবং সুবর্ণচর উপজেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য ও আরো অন্যান্য মেহমান বৃন্দ।
সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ খান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সবুজ বাংলাদেশ একটি সেচ্ছাসেবী পরিবেশ ও কৃষি উন্নয়ন ভিত্তিক সংগঠন। তাদের এই কার্যক্রম দেখে ব্যাক্তিগত ভাবে আমি খুবই অনুপ্রাণিত হলাম। এদের যে মূল লক্ষ ও উদ্দেশ্যের দিকে তাকিয়ে প্রতিটি চ্যালেঞ্জকে সামনের দিকে অগ্রসর করার জন্য যে গতিশীল রয়েছে আশাকরি একদিন এদের সফলতা আসবেই ইনশাল্লাহ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.