‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ’র প্রস্তুতি সভা

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: ‘সবুজে সাজাই বাংলাদেশ’ শ্লোগানে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর প্রস্তুতি সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার দুপুরে জেলা শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর নিজস্ব কার্যালয়ে (প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর অস্থায়ী কার্যালয়) এই প্রস্তুতি সভা হয়।
প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর উদ্যোগে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তার ধারে ও বিভিন্ন পতিত জমিতে সহস্রাধিক বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
বৈরী আবহাওয়ায় প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য কবি এনামুল হক, কবি ফারুকা বেগম, গৌরি চন্দ সিতু, আমিনুল হক আবির।
এসময় জেলা সমন্বয়ক ও চ্যানেল আই প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু বৃক্ষ রোপন কর্মসূচীর সকল বিষয় তুলে ধরেন। সভায় আগামী কয়েকদিনের মধ্যে চারা সংগ্রহ, প্রতিষ্ঠান ও স্থান নির্ধারণ, অতিথিদের সাথে আলোচনা করে সময় ও তারিখ নির্ধারণ করে (সম্ভাব্য তারিখ-২৩ সেপ্টেম্বর) চারা রোপন ও বিতরণ কর্মসূচী সফলভাবে সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.