‘সবাই নষ্ট কেউ গোপনে কেউ ওপেনে’

বিটিসি বিনোদন ডেস্ক: ঢাকাই অভিনয় জগতের তিন তারকার ‘গোপন ভিডিও’ ফাঁস নিয়ে সরগরম মিডিয়া পাড়া। গত সোমবার দিবাগত রাতে অভিনেতা শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে দুই অভিনেত্রী তথা সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশাকে জড়িয়ে বেশ কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে। ভিডিওগুলোতে শোবিজের এই তিন তারকার মুখের কথাই ছিল কুরুচিপূর্ণ।
বিষয়টি নিয়ে সোমরাত রাতেই নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক দীর্ঘ পোস্ট দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন সুনেরাহ। এই অভিনেত্রী তার পোস্টে অভিযোগের আঙুল তুলেছেন শরিফুল রাজের স্ত্রী, অভিনেত্রী পরীমণির দিকে।
গতকাল মঙ্গলবারও বিষয়টি নিয়ে দিনভর নানা আলোচনা হয়েছে। এদিন রাতেই ‌‘গোপন ভিডিও’ ফাঁস নিয়ে মুখ খুলেছেন রাজও। তার দাবি, এসব ভিডিও তার আইডি থেকে প্রকাশ করা হয়নি। এমনকি তার ফেসবুক আইডিও হ্যাক হয়নি।
পরীর স্বামী বলেন, ‘যে ভিডিওগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে- ওসব আসলে আমার আইডি থেকে হয়নি, এটা নিশ্চিত। কিভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছি না। পুরো ব্যাপারটা আমি খুঁজে বের করার চেষ্টা করছি।’ যদিও ‘গোপন ভিডিও’ ফাঁস নিয়ে এখন পর্যন্ত মডেল-অভিনেত্রী তানজিন তিশার কোনো মন্তব্য পাওয়া যায়নি।
তবে এসব আলোচনার মধ্যেই এবার সামনে এসেছে মডেল-অভিনেত্রী মারিয়া মিমের একটি পোস্ট। নিজের ফেরিভায়েড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে মারিয়া মিম ক্যাপশনে লিখেছেন, ‘সবাই নষ্ট কেউ গোপনে কেউ ওপেনে’।
ছবিতে দেখা গেছে, বিছানায় হেলান দিয়ে শুয়ে আছেন মারিয়া মিম। তার পরনে সাদা রঙের শাড়ি। হাতে চুড়ি। চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। ঠোঁটে লিপস্টিক, কপালে টিপ। চোখের পাঁপড়িতে কাজল মাখা, দৃষ্টিতে লেগে আছে বিস্ময়!
কাকে উদ্দেশ্য করে তিনি এই পোস্ট দিয়েছেন, তা অবশ্য জানা যায়নি। তারপরও ছবিটি পোস্ট করার পর অনেকে মিমের রূপের প্রশংসা করছেন। অনেকে আবার ক্যাপশন নিয়ে তাকে আক্রমণ করে মন্তব্যও করছেন।
উল্লেখ্য, মারিয়া মিমের আরেক পরিচয় তিনি অভিনেতা সিদ্দিকুর রহমানের প্রাক্তন স্ত্রী। বাংলাদেশি বংশোদ্ভূত মারিয়া মিম স্পেনের নাগরিক। বলা যায়, সিদ্দিককে ভালোবেসে বাংলাদেশে ফেরেন তিনি। ২০১২ সালের ২৪ মে সিদ্দিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মারিয়া মিম। ২০১৩ সালে ২৫ জুন তাদের সংসার আলো করে জন্ম নেয় প্রথম সন্তান আরশ হোসেন।
ভালোবেসে সিদ্দিককে বিয়ে করলেও ২০১৯ সালের শেষের দিকে ডিভোর্স হয় তাদের। বিচ্ছেদের আবেদন মিমই করেছিলেন। গুঞ্জন রয়েছে, মিম শোবিজে কাজ করতে চান। কিন্তু সিদ্দিক গৃহিণী হিসেবেই চেয়েছেন। আর এজন্য ডিভোর্সের সিদ্ধান্ত নেন মিম। তবে অভিনেত্রীর দাবি, ‘সিদ্দিক তাকে মানসিক নির্যাতন করেছেন।’
২০১৮ সালে দেশের শোবিজ অঙ্গনে পা রাখেন মারিয়া মিম। একটি মোটরসাইকেলের বিজ্ঞাপনে মডেল হওয়ার মধ্য দিয়ে তার এই যাত্রা শুরু হয়। এরপর মিম স্যাভলন হ্যান্ডওয়াশ, ডিপ্লোমেটিক মিল্ক, ওয়ালটন, সিটি ব্যাংকসহ ত্রিশের অধিক বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.