সবাই কথা দেয় কেউ কথা রাখেনা! কথা রাখে ছাত্রলীগ নেতা রাজু

লালমনিরহাট প্রতিনিধি: সবাই কথা দেয় কেউ কথা রাখেনি! কথা রেখে যায় ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম রাজু। এমনি কথা বললেন লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ভূল্যারহাটে অবস্থিত ড.খলিলুর রহমান আদর্শ কিন্ডারগার্ডেন’র অধ্যক্ষ কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুল মালেক।

তিনি আরো বলেন, অনেকে স্কুলে আসে অনেক কথাই বলে,আশ্বাস দেয় কিন্তু উন্নয়নে তেমন কোন ভূমিকা রাখেনা।কিন্তু কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাজু তার প্রতিশ্রুতির বাইরেও বিভিন্ন সময়ে স্কুল’টির উন্নয়নে সহায়তার হাত বাড়িয়েছেন।এবার তার প্রতিশ্রুতি মতো ব্যক্তিগত উদ্যেগে কোমলমতি শিশুদের জন্য দুটি সিলিং ফ্যান প্রদান করেন।

উদীয়মান তরুণ ছাত্রনেতা ব্যাক্তিগত উদ্যেগে বিভিন্ন অসহায় পরিবারকে সহায়তা,দরিদ্র শিক্ষার্থীদের বিভিন্ন রকম সহযোগীতা,উপজেলার বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় ক্ষুদ্র পরিসারে অর্থিক অনুদান সহ ক্রীড়া প্রেমি যুবকদের বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা করে চলেছেন।ব্যক্তিগত উদ্যেগে তার এহেন কর্মকান্ডে তার বেশ সুনাম খ্যাতি রয়েছে।

এতে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কাউকে অতীতে এরকম সম্পৃক্ত থাকতে দেখা যায়নি।তরুন প্রজন্ম মনেকরে, দুর্বলকে যোগায় শক্তি, দিশেহারাকে দেখায় পথ, অন্ধকারে জ্বালায় আলোর মশাল।

হতাশা, ব্যর্থতা, গ্লানির তিক্ত অনুভূতিগুলো যখন ঘিরে ধরে তখন ঘুরে দাঁড়ানোর জন্য সম্বল হয় একটু আশা, একটুখানি সম্ভাবনার হাতছানি মানে ছাত্রলীগনেতা আশরাফুল ইসলাম রাজু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট  প্রতিনিধি হাসানুজ্জামান হাসান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.