সড়ক দুর্ঘটনায় বাগমারার একই পরিবারের ৪ জন নিহত

বাগমারা প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় রাজশাহীর বাগমারার একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। সোমবার (১৯ আগষ্ট) ভোররাতে ঢাকা-রাজশাহী মহাসড়কের সিরাজগঞ্জ জেলার সলঙ্গার থানার হাটিকুমরুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর ডাঙ্গাপাড়া গ্রামের জসিম উদ্দিন (৬৫) তার স্ত্রী নারগিস বেগম (৫৫) ও তাদের দুই ছেলে জামাল উদ্দিন (৪৫) ও কামাল উদ্দিন (৪০)।
এদিকে একই পরিবারের ৪ জন নিহতের ঘটনায় এলাকায়বাসি ও স্বজনদের আহাজারিতে আকাশ ভারি হয়ে উঠেছে। বইছে বাড়িতে শোকের মাতম।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, পিতা জসিম উদ্দিন প্যারালাইসেস রোগাকান্ত হবার কারণে তাকে ঢাকায় নিয়ে চিকিৎসার দেয়া হয়। চিকিৎসা শেষে সোমবার ভোরে বাবাকে নিতে দুই ছেলে এলাকা হতে একটি মাইক্রো ভাড়া করে রাতেই মা-বাবাকে নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের সিরাজগঞ্জ জেলার সলঙ্গার হাটিকুমরুল এলাকায় পোঁছলে ঢাকাগামী একটি ট্রাক ধাক্কা দিয়ে দ্রæত পালিয়ে যায়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল হতে ৪ জনের মরদেহ উদ্ধার করে। এবং আহত বাগমারার মাইক্রো ড্রাইভারকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
নিহতের স্বজন ডাক্তার জুলফিকার আলী ওরফে জুয়েল জানান, জসিম উদ্দিন তার ফুফা হন। তার দুই ছেলে এক মেয়ে। অসুস্থতার জন্য ফুফা ও ফুফি ঢাকায় চিকিৎসায় কাজে ছিলেন। চিকিৎসা শেষে পিতাকে নিতে দুই ছেলে ঢাকায় নিতে যান। পথে তাদের মর্মান্তিক মৃত্যু হয়। দুই ছেলে মৃত্যুতে বাড়ি শূণ্য হয়ে পড়েছে।
এদিকে বৈষম্য বিরোধী আন্দোলনে হাইওয়ে হাটিকুমরুল গোলচত্বর থানা পুড়িয়ে দেবার কারণে সড়কে পুলিশ না থাকায় ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে নিহতের মোবাইল ফোনের মাধ্যমে বাগমারায় খবর জানালে এলাকাবাসী নিহতের লাশ বাড়ি আনে। নিহত লাশের পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় সলঙ্গা থানা পুলিশ লাশ দাফনের অনুমতি দিলে।
সোমবার লাশ দুপুরে বাড়ি এনে বিকেল ৫টায় দাফন সম্পূর্ণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.