সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন করলো বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ”

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন উদযাপন করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলা শাখা। 
ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে ঘটে যাওয়া বিপ্লবের স্থপতি সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন হয়েছে।
গতকাল বুধবার সজীব ওয়াজেদের জন্মদিনের কর্মসূচির মধ্য ছিল আলোচনা সভা, বৃক্ষরোপন, কেক কাটা, দোয়া মাহফিল ও নানা কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ এর দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলা ও ঘোড়াঘাট উপজেলা শাখা।
সজীব ওয়াজেদ জয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার পুত্র। তিনি মুক্তিযুদ্ধ চলাকালে ১৯৭১ সালের বারুদ মাখা এদিনে (২৭ জুলাই) জন্ম গ্রহণ করেন। দেশ স্বাধীন হওয়ার পর তার নাম রাখেন নানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়’র শুভ জন্মদিন উপলক্ষে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ এর নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলায় কেক কাটা,বৃক্ষ রোপন ও তার সু-স্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া পৃথকভাবে দুই উপজেলায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় মুক্তিযুদ্ধ মঞ্চ এর নেতারা।
এ সময় ঘোড়াঘাট উপজেলায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ঘোড়াঘাট উপজেলা শাখার সভাপতি-মো: সুমন প্রধান, সাধারন সম্পাদক-মো: রুবেল সওদাগর সহ ঘোড়াঘাট পৌর ও বিভিন্ন ইউনিয়নের কর্মী বৃন্দ এবং স্থানীয় বীর মুক্তিযোদ্ধা গন উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়’র শুভ জন্মদিন উপলক্ষে বাংলাদেশ  মুক্তিযুদ্ধ মঞ্চ নবাবগঞ্জ (দিনাজপুর) উপজেলা শাখা নিজ কার্যালয়ে ভাদুরিয়া বাজারে জন্মদিনের কেক কাটা ও বৃক্ষ রোপণ এবং সজীব ওয়াজেদ জয় এর শারীরিক সুস্থতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
এ সময় নবাবগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও সেক্টর কমান্ডার মজিবর রহমান ও নবাবগঞ্জ উপজেলা শাখার  সভাপতি-বায়েজিদ আহম্মেদ (কাবা),সহ-সভাপতি-জালাল উদ্দীন, সাধারণ সম্পাদক-নুর মোহাম্মদ,যুগ্ম-সাধারন সম্পাদক-মাজেদুল ইসলাম চৌধুরী,মহিলা বিষয়ক সম্পাদক  ছকিনা বেগম সহ মাহমুদপুর,ভাদুরিয়া,পুটিমারা ইউনিয়নের সভাপতি সেক্রেটারী ও স্থানীয় নেতা কর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.